• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন

নকল সানির ঠেলায় বিপাকে আসল সানি!

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১ মার্চ ২০২৩  

বলিউডের জনপ্রিয় তারকা অভিনেত্রী সানি লিওন। এক সময় তাকে নীল ছবির জগতে দেখা গেলেও জায়গা করে নিয়েছেন বলিউডে। সেখানেও তার শারীরিক উত্তেজনার দৃশ্যে বুঁদ হয়েছেন দর্শক। বিশেষ করে সিনেমার আইটেম গানে কোমর দুলিয়ে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন তিনি। আর তাই যেখানেই সানি লিওন, সেখানেই পরিস্থিতি উত্তাল। বর্তমানে তিনি নিয়মিত বলিউডে অভিনয় করে যাচ্ছেন।
সম্প্রতি পেশাজীবীদের জনপ্রিয় নেটওয়ার্ক ‘লিংকডইন’ থেকে নিষিদ্ধ হলেন সানি লিওন। ঘটনার আকস্মিকতায় ক্ষুব্ধ তিনি। এ বিষয়ে সোমবার (২৭ ফেব্রুয়ারি) একটি ভিডিও পোস্ট করে বিষয়টি সবার নজরে এনেছেন।

ভিডিওতে সানি বলেছেন, ‘একমাস দুর্দান্ত চলার পরে সামাজিক যোগাযোগমাধ্যমটি আমার অ্যাকাউন্ট ব্লক করার সিদ্ধান্ত নিয়েছে। কারণ, তারা নাকি ভেবেছিল, আমি প্রকৃত সানি লিওন নই! জানি, আমার অ্যাকাউন্টে প্রচুর ট্রাফিক ছিল। কিন্তু আমার ব্যক্তিগত অ্যাকউন্ট মুছে ফেলার কোনো কারণ ছিল না। এটা খুবই খারাপ। আশা করি, তারা সিদ্ধান্ত পরিবর্তন করবে। এই সিদ্ধান্ত নেওয়ার আগে আমাকে একটি ই-মেইলও পাঠায়নি।’

যদিও পেজটি ইতোমধ্যেই ডিলিট করে দেওয়া হয়েছে সংস্থার পক্ষ থেকে। ফলে সেই পেজটি তিনি আর ফিরে পারেন কি না— তা নিয়ে সংশয়ও দেখিয়েছেন অনেকে। সানি লিওন প্রতিটা পদে পদে নিজের আপডেট দিয়ে থাকেন তার সোশ্যাল মিডিয়ার পাতায়। তবে এবার তিনি যা জানালেন তা দেখে অনেকেই অবাক। নকল সানির ঠেলায় সানি নিজেই বিপাকে।

প্রসঙ্গত, ঐশীর কণ্ঠে ‘দুষ্টু পোলাপাইন’ গানের মিউজিক ভিডিওতে নেচে নজর কেড়েছিলেন সানি লিওন বাংলা ভাষাভাষী মানুষের কাছে। বিপুল বাজেটের সেই গানটির ভিডিও নির্মাণ করেছেন বলিউডের বিখ্যাত কোরিওগ্রাফার ও নির্মাতা আদিল শেখ। বাংলা গানকে বিশ্বময় ছড়িয়ে দিতে গানের পাশাপাশি নান্দনিক উপস্থাপনাকেও সমানভাবে গুরুত্ব দিচ্ছে প্রতিষ্ঠানটি। যে কারণে প্রতিটি গানের মিউজিক ভিডিও নির্মাণ করা হচ্ছে আন্তর্জাতিক মানের।