• বুধবার   ০৮ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৬ ১৪২৯

  • || ১৭ রজব ১৪৪৪

মাদারীপুর দর্পন

মুক্তির একদিন পরেই ফাঁস হয়েছে বরুণ ধাওয়ানের সিনেমা ‘ভেদিয়া’

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৭ নভেম্বর ২০২২  

মুক্তির একদিন পরেই অনলাইনে ফাঁস হয়েছে বলিউড তারকা বরুণ ধাওয়ানের সিনেমা ‘ভেদিয়া’। মাত্র একদিনের মধ্যেই অনলাইনে সিনেমাটি ফাঁস হওয়ায় বরুণ বিস্মিত হয়েছেন। এখন বিভিন্ন সাইটে বিনা মূল্যে দেখা যাচ্ছে সিনেমাটি। শুধু তা-ই নয়, এইচডি কোয়ালিটির ছবিও দেখা যাচ্ছে সেখানে। ‘বলিউড হাঙ্গামা’র প্রকাশিত খবরে এমন তথ্য জানা গেছে।

ভারতের বিভিন্ন গণমাধ্যম সূত্র জানা যাচ্ছে, একাধিক টরেন্ট সাইটে এইচডি কোয়ালিটিতে পাওয়া যাচ্ছে ‘ভেদিয়া’। সাইটগুলোতে শুধু দেখাই যাচ্ছে না এই সিনেমা, তার সঙ্গে ডাউনলোডও করা যাচ্ছে বলে খবরে জানা গেছে। সিনেমাটি মুক্তির মাত্র একদিনের মধ্যেই অনলাইনে ফাঁস হয়ে যাওয়ার ফলে এর প্রভাব যে বক্স অফিস কালেকশনেও পড়বে, তা আশঙ্কা করা যাচ্ছে।

অন্যদিকে বিভিন্ন সূত্র অনুযায়ী জানা যাচ্ছে, ভারতজুড়ে বরুণ ধাওয়ানের ‘ভেদিয়া’ ব্যবসা করেছে সাড়ে ছয় থেকে সাড়ে সাত কোটি রুপির মতো। ভারতের শহর অঞ্চলের প্রেক্ষাগৃহগুলোতে দর্শক সংখ্যা বেশি হয়।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ তার সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে এই সিনেমা প্রথম দিনের বক্স অফিস কালেকশন পোস্ট করেছেন। যেখান থেকে শহরাঞ্চলে কত রুপি ব্যবসা করেছে এই সিনেমা, তা জানা যাচ্ছে। তরণ আদর্শের পোস্ট থেকে জানা যাচ্ছে, পিভিআর, আইনক্স, সিনেপোলিসে এই সিনেমা ব্যবসা করেছে মোট ৩.৫৮ কোটি রুপির মতো।

‘ভেদিয়া’ সিনেমাটি পরিচালনা করেছেন অমর কৌশিক। এই সিনেমার গল্প ভারতের অরুণাচল প্রদেশের কিংবদন্তিদের দ্বারা অনুপ্রাণিত, যেখানে সিনেমাটির শুটিংও করা হয়েছে। গত মাসে সিনেমাটির টিজারও শেয়ার করেছিলেন বরুণ।

এই সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে দ্বিতীয়বার বড়পর্দায় জুটি বাঁধছেন বরুণ ধাওয়ান ও কৃতী শ্যানন। এর আগে তাদের একসঙ্গে দেখা গিয়েছিল ‘দিলওয়ালে’ সিনেমায়। এছাড়া বরুণ ধাওয়ানের ‘কলঙ্ক’ সিনেমাতেও দেখা গিয়েছিল কৃতীকে।