• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

আর্জেন্টিনার হারে পরীর কষ্ট কমাতে যা করলেন রাজ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২২  

গোটা বিশ্ব মেতে উঠেছে ফুটবল বিশ্বকাপের উন্মাদনায়। এ তালিকায় পিছিয়ে নেই বাংলাদেশের সাধারণ মানুষ থেকে তারকারাও। গ্রুপপর্বের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে ১-২ গোলের ব্যবধানে পরাজিত হয়েছে আর্জেন্টিনা। এ পরাজয়ে আর্জেন্টিনার ভক্তরা মুখ থুবড়ে পড়েন হতাশায়। এ তালিকায় আছেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমণিও।

মঙ্গলবার (২২ নভেম্বর) সৌদি আরবের বিপক্ষে ম্যাচ হেরে যায় আর্জেন্টিনা। এ হারে কোটি ভক্তের মতো পরীমণিও কষ্ট পেয়েছেন। আর তার কষ্ট কিছুটা লাঘব করতে এগিয়ে এসেছেন তার স্বামী শরিফুল রাজ।

বুধবার (২৩ নভেম্বর) রাতে পরী তার ফেসবুকে একটি ছবি প্রকাশ করেন। সেই ছবিতে দেখা যায়, রাজ তাদের সন্তানকে কোলে নিয়ে আছেন, আর রাজের গায়ে আর্জেন্টিনার জার্সি।

ছবিটির সঙ্গে পরী ক্যাপশনে লিখেছেন: 'উনি (রাজ) ব্রাজিলের সাপোর্টার মানে ঘোর ব্রাজিল যাকে বলে। কিন্তু সে আজ আমার দুঃখ কমাতে আর্জেন্টিনা পরে ফেলছে! কেমনডা লাগে!’

মাঝে পরীর স্ট্যাটাস দেখে অনেকেই ভেবেছিলেন হয়তো তাদের সংসারের ভবিষ্যৎ ভালোর দিকে নেই। তবে তাদের একজনের প্রতি অপরজনের কেয়ারিং দেখে বোঝা যাচ্ছে, বেশ ভালোই আছেন তারা।