• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

প্রকাশ্যে আলিয়া-রণবীরের মেয়ের ছবি!

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ নভেম্বর ২০২২  

জন্মের দিন তিনেকের মাথাতেই ফাঁস আলিয়া ভাট ও রণবীর কাপুরের সদ্যোজাত সন্তানের ছবি। এক নয় একাধিক ছবি ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হয়েছে ভিডিও। তবে সবই ভুয়া বলে খবর।

তারকাদের সন্তান নিয়ে অনুরাগীদের উৎসাহের কমতি নেই। আলিয়া-রণবীরের সন্তান কেমন দেখতে হয়েছে? কী নাম রাখা হবে তার? এমন প্রশ্ন বিভিন্ন মহলে। তা নিয়ে চর্চাও শুরু হয়ে গিয়েছে। এমন পরিস্থিতিতেই নানা ছবি ছড়িয়ে পড়েছে। কোনওটিতে আলিয়ার পাশে সদ্যোজাতে দেখা যাচ্ছে, কোনওটিতে আবার রণবীর কাপুরের কোলে। হাসপাতালের একটি ভিডিও-ও ভাইরাল হয়েছে। যাতে আলিয়াকে শিশুর কপালে স্নেহের চুম্বন দিতে দেখা যাচ্ছে। 

গত এপ্রিলে রণবীর ও আলিয়ার বিয়ে হয়। বিয়ের আড়াইমাস পরই সোশ্যাল মিডিয়ায় অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানান আলিয়া। সেই অবস্থাতে শুধু ‘ব্রহ্মাস্ত্র’ ছবির প্রচার করেছেন অভিনেত্রী। স্ত্রী সারাক্ষণ নজরে নজরে রেখেছিলেন রণবীর। অক্টোবর মাসের ছয় তারিখ সাধ অনুষ্ঠানের ছবি আপলোড করেছিলেন আলিয়া। তার ঠিক এক মাস পরই সন্তানের জন্মের খবর দেন।

গত রোববার মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স হাসপাতালে মেয়ের জন্ম দেন আলিয়া। রণবীর ঘনিষ্ঠদের থেকে পাওয়া খবর অনুযায়ী, ছোট্ট মেয়েকে কোলে নিতেই কেঁদে ফেলেছিলেন রণবীর। কিছুতেই নাকি কান্না থামচ্ছিল না তার।  “আমাদের জীবনের সেরা খবর। আমাদের মেয়ে ভূমিষ্ঠ হয়েছে…কী মিষ্টি মেয়ে হয়েছে… মা ও বাবা হিসেবে আমাদের খুশির ঠিকানা নেই… ভালবাসা, ভালবাসা আর শুধুই ভালবাসা”, মেয়ের জন্মের পর সোশ্যাল মিডিয়ায় এই বার্তাই দিয়েছেন আলিয়া ও রণবীর।

তারপর থেকেই শুভেচ্ছা পালা চলছে। আবার এমন নকল ছবি ও ভিডিও-ও ছড়িয়ে পড়েছে। এত কিছুর মধ্যেই আমুলের পক্ষ থেকে বিশেষ ছবি আপলোড করে তারকা দম্পতিকে শুভেচ্ছা জানানো হয়েছে।