• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

এক সিনেমায় বাপ-বেটা!

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২  

ভারতের দক্ষিণী সিনেমার বরেণ্য অভিনেতা মাম্মতি। অভিনয় ক্যারিয়ারে অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন তিনি। তার পুত্র দুলকার সালমানও দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা। তার ঝুলিতেও জমা রয়েছে বেশ কিছু ব্যবসাসফল সিনেমা।

তবে বাপ-বেটাকে কখনো এক সিনেমায় দেখা যায়নি। এদিকে জোর গুঞ্জন উড়ছে, ‘বিলাল’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তারা! এতদিন বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন বাপ-বেটা দু’জনেই!

অবশেষে এ বিষয়ে মুখ খুলেছেন দুলকার সালমান। মুখ খুললেও বিষয়টি ধোঁয়াশায় রেখেছেন এই নায়ক। যা গুঞ্জনের পালে নতুন করে হাওয়া দিয়েছে। দুলকার সালমান বলিউড লাইফ ডটকমকে বলেন—‘‘বিলাল’ সিনেমায় বাবার সঙ্গে অভিনয় করব—এ গুঞ্জন আমিও শুনেছি। কিন্তু জানি না এই খবর কোথায় পেলেন তারা। আমার মনে হয়, এ বিষয়ে সিনেমাটির পরিচালক-চিত্রনাট্যকারের মন্তব্য করাই শ্রেয়। আর ‘বিলাল’ সিনেমায় যদি এমনটা ঘটে, তবে সত্যি এটি ভীষণ আনন্দের হবে।’’

দুলকার সালমান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সীতা রামাম’। মুক্তির পর থেকে দর্শক-সমালোচকদের ভূয়সী প্রশংসা কুড়াচ্ছে এটি। ৩০ কোটি রুপি বাজেটের এ সিনেমায় বক্স অফিসে আয় করেছে শতকোটি রুপি। দুলকার ছাড়াও ‘সীতা রামাম’ সিনেমায় অভিনয় করেছেন— ম্রুণাল ঠাকুর, রাশমিকা মান্দানা প্রমুখ।