• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

আলিয়া নয়, রাশমিকার সঙ্গে মানালিতে রণবীর

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২  

দিন কয়েক আগেই সাতপাকে বাঁধা পড়েছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের পর আলিয়ার সঙ্গে মধুচন্দ্রিমায় না গিয়ে মুম্বাই ছেড়ে পাহাড়ের কোলে সময় কাটাচ্ছেন রণবীর। তবে সঙ্গে আলিয়া নয়, রয়েছে ভারতের জাতীয় ক্রাশ রাশমিকা মান্দানা।

এখন হয়তো অনেকেই ভাবছে ব্যাপারটা কী? আলিয়ার সঙ্গে না গিয়ে রাশমিকা কেন? আসলে বিয়ের রেশ কাটার আগেই পুরোদমে কাজে ফিরেছেন রণবীর। শুক্রবার থেকে মানালিতে ‘অ্যানিমেল’ সিনেমার শুটিং শুরু করলেন রণবীর।  এই সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছে ‘কবীর সিং’ খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভঙ্গা।

রণবীর, রাশমিকা ছাড়াও সিনেমায় রয়েছে অনিল কাপুর এবং ববি দেওল। অ্যাকশন থ্রিলার ঘরানার সিনেমা হলো ‘অ্যানিমেল'। সিনেমায়  রণবীরের বাবার ভূমিকায় থাকছেন অনিল কাপুর। খলনায়কের চরিত্রে থাকছেন ববি দেওল।

বলিউডের চকলেট বয় রণবীরকে দুই লুকে দেখা যাবে সিনেমায়। প্রথমটিতে একদম ছিপছিপে চেহারা, যেই পর্বের আপাতত শুটিং চলছে। এরপর পেশিবহুল চেহারায় ধরা দেবেন রণবীর। এ জন্য অবশ্য মাস কয়েকের ব্রেক নেবেন এই নায়ক। এরপর আবার শুরু করবেন শুটিং।

দীর্ঘ চার বছর বিরতির পর বড় পর্দায় ফিরছেন রণবীর। তার শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল ‘সঞ্জু’। আপাতত মুক্তির অপেক্ষায় রয়েছে রণবীর কাপুরের ‘ব্রহ্মাস্ত্র’। এই সিনেমার শুটিং সেটেই শুরু হয়েছিল রণবীর-আলিয়ার প্রেমের কাহিনি। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই সিনেমা।