• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

ঝড় তুলেছে সালমান খানের নতুন গান ‘ম্যা চালা’

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২২  

বলিউডে ‘ভাইজান’খ্যাত অভিনেতা সালমান খান। তার অভিনীত সিনেমা বরাবরই বক্স অফিসে ঝড় তুলে। এবার তিনি মডেল হয়েছেন একটি মিউজিক ভিডিওতে। গানটিতে সুর দিয়েছেন গুরু রান্ধাওয়া। গেয়েছেনও তিনি। সঙ্গে সালমান খানের বান্ধবী লুলিয়া ভান্তুর।

সর্বশেষ ‘নাচ মেরি রানি’ মুক্তির রেশ না কাটতেই নতুন গান নিয়ে এলেন গুরু। এর শিরোনাম ‘ম্যা চালা’। সালমান খান এবং প্রজ্ঞা জয়সওয়াল অভিনীত বহু প্রতীক্ষিত গানটি অবশেষে মুক্তি পেয়েছে। শনিবার (২২ জানুয়ারি) টি-সিরিজ অফিসিয়াল ইউটিউবে প্রকাশ পায় এটি।

গানটি রোমান্টিক ধাঁচের। যেখানে তাদের রোমান্টিক দৃশ্যে দেখা যাবে। প্রকাশের এক ঘণ্টার মধ্যে, গানটি ইউটিউবে ১১ লাখেরও বেশি ভিউ পেয়েছে এবং প্রতি সেকেণ্ডে ভিউ দ্রুত বেড়েই চলেছে। বুঝাই যাচ্ছে ভাইজানের গানের জন্য ভক্তরা কতটা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন।

মিউজিক ভিডিওতে, সালমানকে একটি পাঞ্জাবি লুকে দেখা গেছে। পাঠানি কুর্তা, পাগড়ি এবং একটি শিখ লকেট পরা অবস্থায় তিনি হাজির হয়েছেন। প্রজ্ঞা একটি ঐতিহ্যবাহী শাড়ি পরিধান করে এসেছেন। এ গানে তাদের প্রেমের রসায়ন নজর কাড়ছে ভক্তদের।

ভক্তরা গানটির সুর পছন্দ করছে এবং মন্তব্য বিভাগে তাদের ভালবাসা প্রকাশ করছে। একজন মন্তব্য করেছেন, ‘গুরু রনধাওয়ার প্রশান্ত কণ্ঠস্বর এবং সালমান খানের অভিব্যক্তি এই মাস্টারপিসটিকে অন্য স্তরে নিয়ে যাচ্ছে।’ অন্য এক ভক্ত গুরুর কণ্ঠকে ওষুধের সাথে তুলনা করেছেন এবং লিখেছেন, ‘তার কণ্ঠ যে কাউকে নিরাময় করতে পারে’।

গানটি প্রযোজনা করেছে সালমান খান ফিল্মস প্রোডাকশন।