• মঙ্গলবার   ৩০ নভেম্বর ২০২১ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৮

  • || ২৪ রবিউস সানি ১৪৪৩

মাদারীপুর দর্পন

মা হচ্ছেন প্রিয়াঙ্কা!

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২১  

হলিউডের সংগীত তারকা নিক জোনাস এবং বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার বিয়েবিচ্ছেদের গুঞ্জনে মেতেছিল নেটপাড়া। এসব ভুয়া খবরকে উড়িয়ে দিয়ে নতুন খবরের আভাস দিলেন এ সাবেক এই বিশ্বসুন্দরী ।

এরই মধ্যে নেটফ্লিক্সে মুক্তি পেল নিকের ‘জোনাস ব্রাদার্স ফ্যামিলি রোস্ট’। এই অনুষ্ঠানে জোনাস পরিবারের সদস্যরা একে অপরকে নিয়ে বিভিন্ন কথার মাধ্যমে মশকরা করেন। প্রিয়াঙ্কা সেখানে তার এবং নিকের বিয়ে নিয়ে বলেন, ‘লোকে তো ভাবে আমাদের সম্পর্কটি মানুষকে দেখানোর জন্য।’

তিনি আরও বলেন, ‘এই পরিবারে আমরাই একমাত্র দম্পতি, যাদের কোনো সন্তান নেই এখনো। উই আর এক্সপেক্টিং আ ...।’

এই অপূর্ণ বাক্যই জানান দিচ্ছে দেশি গার্ল আসলে কি বুঝাতে চাচ্ছেন। তার এ আভাসটুকুই যথেষ্ট অনুরাগীদের জন্য। বাকিটুকু তারা এমনিতেই ধারণা করে নিতে পারেন! নেটিজেনদের ধারণা হয়তো খুব দ্রুতই অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা দেবেন প্রিয়াঙ্কা।

বিয়ের পর প্রিয়াঙ্কা তার সামাজিক যোগাযোগমাধ্যমে স্বামী নিক জোনাসের আবদারে তার পদবি জুড়ে নিয়েছিলেন নামের পাশে। কিন্তু বিয়ের দু’বছরের মাথায় তার সোশ্যাল মিডিয়া থেকে তার নামের পাশ থেকে সরিয়ে দিলেন ‘জোনাস’ পদবি। এখন তিনি শুধুই প্রিয়াঙ্কা চোপড়া। এই পরিবর্তন উসকে দিয়েছে নিক-প্রিয়াঙ্কার বিচ্ছেদের গুঞ্জন। অনেকেই ধরে নিয়েছেন আলাদা হতে চলেছেন তারা।

এবার সেই গুঞ্জন উড়িয়ে দিলেন সাবেক এই বিশ্বসুন্দরী নিজেই। দাম্পত্যের সমীকরণ যে বদলায়নি, তা বুঝিয়ে দিলেন ইঙ্গিতে। সম্প্রতি নিক শরীরচর্চার একটি সাদা-কালো ভিডিও পোস্ট করেছেন ফেসবুকে। সেখানেই প্রিয়াঙ্কার মন্তব্য, ‘তোমার বাহুবন্ধনেই যেন শেষ নিশ্বাস ত্যাগ করি।

দুজনের প্রেম যে একটুও কমেনি, তা প্রিয়াঙ্কার এই মন্তব্য থেকেই পরিষ্কার। কোনো সাফাই না দিয়েই নিজের কথা এভাবে বুঝিয়ে দিলেন প্রিয়াঙ্কা। বিয়েবিচ্ছেদের গুঞ্জন নিয়ে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া ভারতীয় সংবাদমাধ্যমে বলেন, 'ভুয়া তথ্য রটাবেন না। এ সব আজগুবি!'