• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

ঈদে আসছে ‘ডার্ক ওয়ার্ল্ড’

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৩ জুন ২০২৪  

একে একে চার-চারটি সিনেমা মুক্তি পাচ্ছে আসন্ন কোরবানির ঈদে। আগেই শোনা গিয়েছিল রায়হান রাফীর ‘তুফান’, রাশিদ পলাশের ‘ময়ূরাক্ষী’, মোহাম্মদ ইকবালের ‘রিভেঞ্জ’ সিনেমাগুলো উৎসবে আসছে।

এবার মোস্তাফিজুর রহমান মানিক নিয়ে আসছেন তার ‘ডার্ক ওয়ার্ল্ড’। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা নিজেই।

গেল ৮ জুন প্রকাশ হয়েছে ‘ডার্ক ওয়ার্ল্ড’র প্রথম পোস্টার। ১০ জুন আসে ট্রেলার। একদিন পর প্রকাশ পায় সিনেমাটির দ্বিতীয় পোস্টার। ইতোমধ্যেই প্রশংসিত হয়েছে ট্রেলার ও পোস্টার।

নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ডার্ক ওয়ার্ল্ডের গল্পই নায়ক। আমরা চেষ্টা করেছি, ভালো চলচ্চিত্র তৈরির। আশা করি, দর্শকরা সেটা পাবেন। ইতোমধ্যেই আমরা সেন্সর ছাড়পত্র হাতে পেয়েছি। সিনেমাটি মুক্তির জন্য আমরা ঈদের সময়টাকে বেছে নিয়েছি।

ক্রাইম থ্রিলার ঘরানার এই সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মুন্না খান, কলকাতার কৌশানি মুখার্জি, দীপা খন্দকার, মিশা সওদাগর, বড় দা মিঠু, শিমুল খান, মারুফ আকিব, ডনসহ আরো অনেকে।  

কাহিনী ও সংলাপ  লিখেছেন দেলোয়ার হোসেন দিল, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। অভিনয়ের পাশাপাশি সিনেমাটি প্রযোজনা করেছেন মুন্না খান।