• বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৭ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

‘নতুন প্রজেক্ট’ অজান্তেই ফাঁস করলেন শাহরুখ, ভিডিও ভাইরাল!

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩০ মে ২০২৪  

নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে বলিউড মেগাস্টর শাহরুখ খানের একটি ভিডিও। ওই ভিডিওতে নিজের অজান্তেই শাহরুখ ফাঁস করেছেন তার নতুন সিনেমার প্রজেক্ট। সংবাদ মাধ্যম দ্য ডেইলি গার্ডিয়ান ও হিন্দুস্তান টাইমসের প্রকাশিত এক প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি নেট দুনিয়ায় একটি ভিডিও শেয়ার করেন শাহরুখ। ওই ভিডিওতে তিনি সিনেমাটোগ্রাফার সন্তোষ শিভানকে অভিনন্দন জানান।

বিশ্ব সিনেমার মর্যাদাপূর্ণ আসর কান চলচ্চিত্র উৎসবের ৭৭তম এবারের আসরে প্রথম ভারতীয় হিসেবে পিয়েঁর অ্যাঞ্জিন্যু সম্মান পান শিভান। তাকে অভিনন্দন জানিয়ে ভিডিওতে শুভেচ্ছা বার্তা পাঠাতেই শাহরুখ ফাঁস করে ফেলেন নিজের নতুন সিনেমার ধামাকা।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, শাহরুখ একটি সোফায় বসে আছেন। তার পাশে ল্যান্ডফোন আর একটি ফাইল। ফাইলে বড় করে লেখা ‘কিং’।

নেটিজেনদের চোখ এ ফাইলেই আটকা পড়েছে। কারণ গত বছর  'পাঠান', 'জওয়ান' ও 'ডাঙ্কি' সিনেমায় অভিনয়ের পর এ বছর নতুন সিনেমার প্রজেক্ট নিয়ে এখনও কোনো মন্তব্য করেননি শাহরুখ। চলতি বছর কোন ধামাকা নিয়ে পর্দায় ফিরছেন শাহরুখ, এমন প্রশ্ন যখন ভক্তদের মনে; ঠিক তখনই নতুন সিনেমা ‘কিং’-র চিত্রনাট্য পাশে নিয়ে বসে আছেন শাহরুখ।

জানা গেছে, সুজয় ঘোষের পরিচালনায় ও সিদ্ধার্থ আনন্দের প্রযোজনায় নির্মিত ‘কিং’-এ নতুন রূপে ধরা দেবেন শাহরুখ। পর্দায় দেখা যাবে শাহরুখের মেয়ে সুহানাকেও।