• সোমবার ০৪ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২০ ১৪৩০

  • || ২২ শা'বান ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিজিবি দিবসের কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী আব্দুল কাদের জিলানীর (র.) মাজার জিয়ারতে প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ নির্বাচনে যথাযথ দায়িত্ব পালন করায় ডিসিদের ধন্যবাদ প্রধানমন্ত্রীর ভোক্তাদের যেন হয়রানি হতে না হয়, সেদিকে দৃষ্টি দিতে হবে বাজারে নজরদারি-মজুত ঠেকাতে ডিসিদের নির্দেশ প্রধানমন্ত্রীর শান্তিরক্ষা মিশনে অবদান রেখে সুনাম বয়ে আনছে সশস্ত্র বাহিনী যেকোনো পরিস্থিতি মোকাবেলায় সশস্ত্র বাহিনীকে সক্ষম করে তোলা হচ্ছে বেইলি রোডে অগ্নিকান্ড কবলিত ভবনে ফায়ার এক্সিট না থাকায় হতাশ নতুন নতুন অপরাধ দমনে পুলিশকে প্রস্তুত থাকার নির্দেশ ‘কোনো একটি জিনিস না খেলে রোজা হবে না, এ মানসিকতা পাল্টাতে হবে’

২০ কেজি গাঁজাসহ মাদক কারবারি গ্রেফতার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১০ ডিসেম্বর ২০২৩  

২০ কেজি গাঁজাসহ এক মাদককারবারিকে গ্রেফতার করেছে রংপুর জেলার গোয়েন্দা পুলিশ। এসময় মাদক পরিবহনের পিকআপ ভ্যান জব্দ করা হয়েছে।
রোববার (১০ ডিসেম্বর) বেলা পৌনে ১২টায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইফতে খায়ের আলম।
গ্রেফতার বাবুল মিয়া (৩০) কুড়িগ্রাম জেলার নাগেশ্বরী খানার দক্ষিণরাম এলাকার হানিফ আলীর ছেলে।
প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, রংপুর ডিবি পুলিশের একটি টিম গোপন তথ্যের ভিত্তিতে ৯ ডিসেম্বর রাতে বিশেষ অভিযান পরিচালনা করে গঙ্গাচড়া এলাকার লক্ষীটারি ইউনিয়নের মহিপুর ব্রিজ সংলগ্ন নূর ইসলামের খাবার হোটেলের সামনে। অভিযানের সময় একটি পিকআপ গাড়ি তল্লাশি করে পিকআপ গাড়ির ভিতরে ত্রিপল দ্বারা বিশেষ কায়দায় রাখা একটি বস্তার ভেতর থেকে পলিথিনে মোড়ানো ৪ প্যাকেটে রাখা ২০ কেজি গাঁজা উদ্ধার করে ডিবি পুলিশ। এ সময় মাদককারবারি বাবুল মিয়াকে গ্রেফতার করে। সেই সঙ্গে একটি পিকআপ গাড়ি জব্দ করা হয়েছে।
রংপুর জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) ইফতে খায়ের আলম জানান, এ ঘটনায় পলাতক রয়েছে রহিম মিয়া নামের গাড়ির ড্রাইভার। তাকে গ্রেফতারে চেষ্টা চলছে। মাদক উদ্ধার ও গ্রেফতারে গংগাচড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।