• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

কিস্তি তুলতে গিয়ে কলেজছাত্রীর সঙ্গে প্রেম, অতঃপর...

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২৩  

ভোলার চরফ্যাশন উপজেলায় কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলায় মো. হাসনাইন নামে এক এনজিও কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে, শনিবার সকালে উপজেলার দক্ষিণ আইচা থানার বাবুরহাট বাজার থেকে তাকে গ্রেফতার করে দক্ষিণ আইচা থানা পুলিশ।

গ্রেফতারকৃত হাসনাইন গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নামে একটি এনজিও’র মাঠকর্মী এবং ভোলা সদর উপজেলার ঘুইঙ্গারহাটের তালতলা এলাকার মো. ইদ্রিসের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা দক্ষিণ আইচা থানার এসআই নেসার উদ্দিন জানান, দক্ষিণ আইচা থানা এলাকায় এক কলেজছাত্রীর মা ঐ এনজিও থেকে ঋণ নেন। ঋণের সূত্র ধরে কলেজছাত্রীর মায়ের সঙ্গে আর্থিক লেনদেন চলছিল। তবে এ সুযোগে ভুক্তভোগী ছাত্রীর সঙ্গে এনজিও কর্মী হাসনাইন প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরপর ঐ ছাত্রীকে বিয়ের প্রলোভনে নিজ অফিসে শোবার কক্ষে নিয়ে ধর্ষণচেষ্টা করেন হাসনাইন। এ সময় ঐ ছাত্রী চিৎকার দিলে অফিসের পিয়নসহ স্থানীয়রা তাকে উদ্ধার করেন।

এসআই নেসার উদ্দিন আরো জানান, বিষয়টি জানাজানি হলে গ্রামীণ জন উন্নয়ন সংস্থার ম্যানেজার সিদ্ধান্ত নেন ভুক্তভোগীর সঙ্গে এনজিও কর্মীর এক সপ্তাহের মধ্যে বিয়ে দেওয়ার। বিয়েতে হাসনাইন রাজি না হয়ে পালিয়ে যান। পরে ঐ এনজিও কর্মীর বিরুদ্ধে ভুক্তভোগী বাদী হয়ে থানায় ধর্ষণচেষ্টার একটি মামলা দায়ের করেন।

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা দক্ষিণ আইচার ব্রাঞ্চ ম্যানেজার মো. শামীম বলেন, ঘটনার পরে ঐ ছাত্রীকে বিয়ের জন্য বলা হয়েছ। তবে হাসনাইন বিয়েতে রাজি হননি। তাই তাকে এনজিও থেকে বরখাস্ত করা হয়েছে।

এ বিষয়ে দক্ষিণ আইচা থানার ওসি মো. সাঈদ আহমেদ জানান, ভুক্তভোগী কলেজছাত্রীর মামলায় হাসনাইন নামে এক এনজিও কর্মীকে গ্রেফতার করা হয়েছে। রোববার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।