• শনিবার ০৯ ডিসেম্বর ২০২৩ ||

  • অগ্রহায়ণ ২৪ ১৪৩০

  • || ২৫ জমাদিউল আউয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
মার্চের দিকে দুর্ভিক্ষ ঘটাতে ষড়যন্ত্র হচ্ছে বিএনপির পরবর্তী পরিকল্পনা দেশে দুর্ভিক্ষ ঘটানো : প্রধানমন্ত্রী বিশ্বের ১০০ প্রভাবশালী নারীর তালিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিডিপিতে বস্ত্র খাতের অবদান ১৩ শতাংশ : প্রধানমন্ত্রী প্রতিবন্ধী জনগোষ্ঠীকে বাদ দিয়ে টেকসই উন্নয়ন সম্ভব নয় : রাষ্ট্রপতি নিউজউইকে নিবন্ধে প্রধানমন্ত্রী প্রথমবার যাত্রী নিয়ে পর্যটন নগরীতে পৌঁছাল ‘কক্সবাজার এক্সপ্রেস’ ক্লাইমেট মোবিলিটি চ্যাম্পিয়ন লিডার অ্যাওয়ার্ডে ভূষিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা জলবায়ুর প্রভাবে ক্ষতিগ্রস্ত দেশগুলোকে সহায়তার আহ্বান প্রধানমন্ত্রীর মেয়র হানিফের ১৭তম মৃত্যুবার্ষিকী আজ

কিস্তি তুলতে গিয়ে কলেজছাত্রীর সঙ্গে প্রেম, অতঃপর...

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২৩  

ভোলার চরফ্যাশন উপজেলায় কলেজছাত্রীকে ধর্ষণচেষ্টা মামলায় মো. হাসনাইন নামে এক এনজিও কর্মীকে গ্রেফতার করেছে পুলিশ।
রোববার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে, শনিবার সকালে উপজেলার দক্ষিণ আইচা থানার বাবুরহাট বাজার থেকে তাকে গ্রেফতার করে দক্ষিণ আইচা থানা পুলিশ।

গ্রেফতারকৃত হাসনাইন গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নামে একটি এনজিও’র মাঠকর্মী এবং ভোলা সদর উপজেলার ঘুইঙ্গারহাটের তালতলা এলাকার মো. ইদ্রিসের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা দক্ষিণ আইচা থানার এসআই নেসার উদ্দিন জানান, দক্ষিণ আইচা থানা এলাকায় এক কলেজছাত্রীর মা ঐ এনজিও থেকে ঋণ নেন। ঋণের সূত্র ধরে কলেজছাত্রীর মায়ের সঙ্গে আর্থিক লেনদেন চলছিল। তবে এ সুযোগে ভুক্তভোগী ছাত্রীর সঙ্গে এনজিও কর্মী হাসনাইন প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। এরপর ঐ ছাত্রীকে বিয়ের প্রলোভনে নিজ অফিসে শোবার কক্ষে নিয়ে ধর্ষণচেষ্টা করেন হাসনাইন। এ সময় ঐ ছাত্রী চিৎকার দিলে অফিসের পিয়নসহ স্থানীয়রা তাকে উদ্ধার করেন।

এসআই নেসার উদ্দিন আরো জানান, বিষয়টি জানাজানি হলে গ্রামীণ জন উন্নয়ন সংস্থার ম্যানেজার সিদ্ধান্ত নেন ভুক্তভোগীর সঙ্গে এনজিও কর্মীর এক সপ্তাহের মধ্যে বিয়ে দেওয়ার। বিয়েতে হাসনাইন রাজি না হয়ে পালিয়ে যান। পরে ঐ এনজিও কর্মীর বিরুদ্ধে ভুক্তভোগী বাদী হয়ে থানায় ধর্ষণচেষ্টার একটি মামলা দায়ের করেন।

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা দক্ষিণ আইচার ব্রাঞ্চ ম্যানেজার মো. শামীম বলেন, ঘটনার পরে ঐ ছাত্রীকে বিয়ের জন্য বলা হয়েছ। তবে হাসনাইন বিয়েতে রাজি হননি। তাই তাকে এনজিও থেকে বরখাস্ত করা হয়েছে।

এ বিষয়ে দক্ষিণ আইচা থানার ওসি মো. সাঈদ আহমেদ জানান, ভুক্তভোগী কলেজছাত্রীর মামলায় হাসনাইন নামে এক এনজিও কর্মীকে গ্রেফতার করা হয়েছে। রোববার সকালে তাকে আদালতে পাঠানো হয়েছে।