• শনিবার ০৯ ডিসেম্বর ২০২৩ ||

  • অগ্রহায়ণ ২৪ ১৪৩০

  • || ২৫ জমাদিউল আউয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বিএনপির পরবর্তী পরিকল্পনা দেশে দুর্ভিক্ষ ঘটানো : প্রধানমন্ত্রী বিশ্বের ১০০ প্রভাবশালী নারীর তালিকায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিডিপিতে বস্ত্র খাতের অবদান ১৩ শতাংশ : প্রধানমন্ত্রী প্রতিবন্ধী জনগোষ্ঠীকে বাদ দিয়ে টেকসই উন্নয়ন সম্ভব নয় : রাষ্ট্রপতি নিউজউইকে নিবন্ধে প্রধানমন্ত্রী প্রথমবার যাত্রী নিয়ে পর্যটন নগরীতে পৌঁছাল ‘কক্সবাজার এক্সপ্রেস’ ক্লাইমেট মোবিলিটি চ্যাম্পিয়ন লিডার অ্যাওয়ার্ডে ভূষিত প্রধানমন্ত্রী শেখ হাসিনা জলবায়ুর প্রভাবে ক্ষতিগ্রস্ত দেশগুলোকে সহায়তার আহ্বান প্রধানমন্ত্রীর মেয়র হানিফের ১৭তম মৃত্যুবার্ষিকী আজ ব্যক্তিগত উপাত্ত সুরক্ষা আইনের নীতিগত অনুমোদন

কাজের সুবিধার্থে টার্গেট করতেন নারীদের

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২৩  

অটোরিকশায় একজন যাত্রীর জায়গা ফাঁকা রাখতেন। পরে যাত্রী উঠলে তাকে জিম্মি করে টাকা, স্বর্ণালংকার ও মোবাইল হাতিয়ে নিত চক্রটি। বেশ কিছুদিন ধরে নোয়াখালী থেকে এসে ফেনী সদর ও ফুলগাজী এলাকায় এসব অপরাধমূলক কাজ চালিয়ে যাচ্ছিল চক্রটি। কাজের সুবিধার্থে তারা বেশিরভাগ সময় নারীদের টার্গেট করতেন। এ আন্তঃজেলা ছিনতাই চক্রের মূলহোতা অটোচালকসহ দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।
সোমবার সকালে নিজ কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান ফেনী পুলিশ সুপার জাকির হাসান। গ্রেফতারকৃতরা হলেন- নোয়াখালী কবিরহাট নবগ্রামের মৃত আবু বক্কর ছিদ্দিকের ছেলে মোমিন উল্লাহ এবং একই জেলার সুধারাম থানার ধর্মপুর গ্রামের মৃত আবদুল শহিদের ছেলে আবদুল খালেক।

পুলিশ সুপার জানান, গত ১২ সেপ্টেম্বর বিকেলে নিলু হালদার নামে এক নারী অটোরিকশায় করে ফুলগাজী যাচ্ছিলেন। এ সময় ওই অটোচালকসহ দুই অজ্ঞাত ব্যক্তি তাকে ভয়ভীতি দেখিয়ে টাকা ও স্বর্ণালংকার ছিনিয়ে নেন। এ ঘটনায় ভুক্তভোগী নারী ফুলগাজী থানায় একটি মামলা করলে অভিযান শুরু করে পুলিশ। পরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে রোববার রাতে নতুন মুন্সিরহাট বাজার থেকে তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরো বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নোয়াখালী, চট্টগ্রাম মেট্রোপলিটনের বিভিন্ন থানায় একাধিক ছিনতাই, দস্যুতা, ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা এ ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন। সোমবার আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার দ্বীন মোহাম্মদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থোয়াই অংপ্রু মারমাসহ পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা।