• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

বিয়ের আশ্বাসে প্রেমিকাকে ধর্ষণ ও ভ্রণ নষ্ট করেন প্রেমিক লিখন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৪ আগস্ট ২০২৩  

প্রেমিকাকে ধর্ষণ ও ভ্রণ নষ্ট করার মামলায় প্রেমিক আব্দুর রহমান লিখন (১৮) নামে এক কলেজছাত্রকে কারাগারে পাঠিয়েছেন আদালত। বুধবার দুপুরে রংপুরের গঙ্গাচড়া থানা পুলিশ আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠায়।
অভিযুক্ত লিখন গঙ্গাচড়া উপজেলার বেতগাড়ি ইউনিয়নের মৌলভীপাড়া গ্রামের মারজান আলীর ছেলে।

মামলা সূত্রে জানা যায়, লিখন ও ভুক্তভোগী কলেজছাত্রী উপজেলার পাকুড়িয়া শরীফ ডিগ্রি কলেজের লেখাপড়া করতেন। কলেজে আসা-যাওয়ার সময় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে এবং পরবর্তীতে তারা শারীরিক সম্পর্কে জড়ান।

মঙ্গলবার কলেজ থেকে বাড়ি ফেরার পথে দু’জনের মধ্যে ঝগড়া হয়। এ সময় কলেজের শিক্ষার্থীসহ স্থানীয় লোকজন লিখনকে মারধর করে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে এসে দুই কলেজ শিক্ষার্থীকে থানায় নিয়ে আসে। এ সময় লিখনের বিরুদ্ধে বিয়ের আশ্বাস দিয়ে একাধিকবার ধর্ষণ ও ভ্রণ নষ্ট করার অভিযোগ করেন ওই ছাত্রী। এ ঘটনায় ছাত্রী নিজেই বাদী থানায় মামলা করেন।

বিষয়টি নিশ্চিত করে গঙ্গাচড়া থানার ওসি দুলাল হোসেন বলেন, দুই কলেজ শিক্ষার্থীকে থানায় আনার পর তাদের অভিভাবক ও কলেজ কর্তৃপক্ষকে খবর দেওয়া হয়। কলেজছাত্রী লিখনের বিরুদ্ধে থানায় ধর্ষণ ও ভ্রণ নষ্ট করার মামলা করলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।