• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

অনলাইনে জুয়ার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাৎ, গ্রেফতার ২

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩  

অনলাইন বেটিং প্ল্যাটফর্ম ওয়ানএক্সবেট পরিচালনার মাধ্যমে লাখ লাখ টাকা আত্মসাতের অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)। ওয়ানএক্সবেট মূলত একটি জুয়া খেলার ওয়েবসাইট।

গ্রেফতাররা হলেন- রানা মিয়া (২৩) ও রেজা আহমেদ (২২)। শনিবার (২৮ জানুয়ারি) এটিইউর সহকারী পুলিশ সুপার (এএসপি-মিডিয়া অ্যান্ড অ্যাওয়ারনেস) ওয়াহিদা পারভীন এ তথ্য জানান।

তিনি বলেন, গ্রেফতার রানা মিয়া ও রেজা আহমেদ ফেসবুক গ্রুপের মাধ্যমে অনলাইনে জুয়ার ওয়েবসাইটে জুয়া পরিচালনা, মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসের মাধ্যমে জুয়ার টাকা লেনদেন করতেন। পাশাপাশি বিভিন্ন মানুষকে অনলাইনে জুয়া খেলার জন্য উৎসাহিত করে আসছিলেন। এসব মাধ্যমে জুয়ায় অংশ নিয়ে অনেকেই সর্বস্বান্ত হয়েছেন। শুক্রবার (২৭ জানুয়ারি) রাতে বগুড়ার সদর থানার কলোনিবাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

তিনি আরও জানান, তারা অনলাইন বেটিং প্ল্যাটফর্ম ওয়ানএক্সবেটের মাধ্যমে দীর্ঘদিন ধরে জুয়া পরিচালনা করে আসছিলেন। এ চক্রের আরও সদস্য দেশের বিভিন্ন এলাকায় রয়েছে। যারা মানুষের কাছ থেকে মাসে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছেন।

চক্রটির মূল সদস্য দেশের বাইরে থেকে জুয়া খেলা নিয়ন্ত্রণ করেন। তাদের বিরুদ্ধে বগুড়া সদর থানার ডিজিটাল নিরাপত্তা আইনে একটি মামলা (নম্বর-১০৩) দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।