• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৮ রজব ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শিশুদের জন্য নিরাপদ মাতৃভূমি করতে সরকার অঙ্গীকারবদ্ধ প্রধানমন্ত্রী আরসিসির ৭ উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন আজ রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন ৪৬০ পুলিশ কর্মকর্তা বিএনপির দুর্নীতি নিয়ে সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক স্ট্যাটাস রাজশাহীতে প্রধানমন্ত্রী ২৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন রোববার ডিজিটালাইজেশনে বাংলাদেশে বিপ্লব ঘটে গেছে : প্রধানমন্ত্রী আগামী নির্বাচন সুষ্ঠু হবে : বিদায়ি সুইস রাষ্ট্রদূতকে প্রধানমন্ত্রী

মাদারীপুরে ছাত্রলীগের বর্ণাঢ্য শোভাযাত্রা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি মাদারীপুরে জাতীয় পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য শোভাযাত্রার মধ্য দিয়ে ছাত্রলীগের ৭৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

বুধবার(৪ জানুয়ারি) সকালে মাদারীপুর সরকারি কলেজ গেট এলাকায় বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুলের শুভেচ্ছা দেয়ার পাশাপাশি দুপুরে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। এতে জেলা ছাত্রলীগ, উপজেলা ছাত্রলীগ, ইউনিয়ন ছাত্রলীগ সহ বিভিন্ন ওয়ার্ডের প্রায় ৫ হাজার নেতা ও কর্মীরা অংশগ্রহণ করে।

শোভাযাত্রাটি কলেজ গেট এলাকা থেকে শুরু করে শহরের শকুনী লেক প্রদক্ষিণ করে স্বাধীনতা অঙ্গনে গিয়ে শেষ হয়। এসময় জেলা ছাত্রলীগের সহ- সভাপতি আসিবুর রহমান খান, সাবেক সাধারণ সম্পাদক তানভীর মাহামুদ আবির, সাংগঠনিক সম্পাদক পিয়াস শিকদার, সজীব সরদার, সমাজসেবা সম্পাদক সোহান মাহামুদ, ছাত্রী বিষয়ক সম্পাদক সানজিদা ইসলাম তানিয়া, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী রুবেল, সাধারণ সম্পাদক রিপন হাওলাদার, পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাথির খান সামস মাদারীপুর সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সুজন দে ও অন্যান্যরা বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, ডিজিটাল বাংলাদেশ দৃশ্যমান লক্ষ এবার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ এই স্লোগানকে ধারণ করে বাংলাদেশ ছাত্রলীগ এগিয়ে যাবে দেশ ও জাতির কল্যানে। দেশের দুর্দিনে বাংলাদেশ ছাত্রলীগ সব সময় গণ মানুষের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে।