• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৯

  • || ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

অপহরণের ৩ মাস পর স্কুলছাত্রী উদ্ধার, গ্রেফতার ৪

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০২২  

চট্টগ্রামের ফটিকছড়িতে অপহরণের তিন মাস পর নবম শ্রেণির এক শিক্ষার্থীকে উদ্ধার করেছে র‌্যাব। শুক্রবার (১১ নভেম্বর) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে হাটহাজারী থানার পশ্চিম দেওয়াননগর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। এসময় মূল অপহরণকারীসহ চারজনকে গ্রেফতার করা হয়।

শনিবার (১২ নভেম্বর) দুপুর পৌনে ১২টায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব।

গ্রেফতাররা হলেন- মূল আসামি ফটিকছড়ি থানার ধর্মপুর গ্রামের মোহাম্মদ ওসমানের ছেলে মোহাম্মদ সাইমুন (২৪), তার মা হাছিনা বেগম (৪৫), মোহাম্মদ হাবিবের ছেলে মোহাম্মদ রাসেল (২৫) এবং পটিয়া থানার পূর্ব আশিয়া গ্রামের গোলাম হোসেনের ছেলে মো. সোহেল (৩৭)।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, গ্রেফতাররা অপহরণে জড়িত থাকার বিষয়টি স্বীকার করেছেন। ভিকটিমের বয়স ১৫ বছর, নবম শ্রেণিতে পড়েন। একই গ্রামের গ্রেফতার সাইমুন তাকে সবসময় উত্ত্যক্ত করতেন। মেয়েটি বিষয়টি তার পরিবারকে জানালে সাইমুন তাকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিতেন।

একপর্যায়ে গত ১৩ আগস্ট সন্ধ্যা ৭টার দিকে ওই শিক্ষার্থী ঘর থেকে বের হয়ে বাড়ির সামনে গেলে তাকে জোরপূর্বক সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যান সাইমুন। এ ঘটনায় ওই শিক্ষার্থীর মা ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেন।

পরে শুক্রবার দিবাগত রাতে হাটহাজারীতে অভিযান চালিয়ে ভিকটিমকে উদ্ধার করা হয়। একই সঙ্গে অপহরণে জড়িত চারজনকে গ্রেফতার করা হয়। শনিবার সকালে তাদের ফটিকছড়ি থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানান এই র‌্যাব কর্মকর্তা।