• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৯

  • || ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

হাতিয়ায় মাঝিসহ মাছ ধরার ট্রলার ছিনতাই, অস্ত্রসহ ৫ ডাকাত আটক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২২  

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার মেঘনা নদীতে হামলা চালিয়ে সিরাজ মাঝিসহ মাছ ধরার একটি ট্রলার ছিনতাই করেছে একদল ডাকাত। এ সময় ট্রলার থেকে পাঁচ ডাকাত সদস্য নদীতে পড়ে গেলে তাদের আটক করে আইনশৃঙ্খলা রক্ষাবাহিনীর কাছে সোপর্দ করেন জেলেরা। শুক্রবার (২ সেপ্টেম্বর) দিবাগত রাতে মৌলভীর চরের উত্তর মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

এ খবর লেখা পর্যন্ত (শনিবার সকাল ১০টা) অপহৃত সিরাজ মাঝি ও তার ট্রলারের কোনো সন্ধান পাওয়া যায়নি। তাকে উদ্ধারে নৌ-পুলিশ ও কোস্টগার্ড অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

জানা গেছে, ভোলার দৌলত খাঁর কাজিরহাট চরপাতা এলাকার সিরাজ মাঝি ছয়জন মাঝিমাল্লা নিয়ে মেঘনা নদী থেকে মাছ ধরে চেয়ারম্যান ঘাটের দিকে যাচ্ছিলেন। রাত সাড়ে ৩টার দিকে চেয়ারম্যানঘাট থেকে নদীপথে ২০ কিলোমিটার দক্ষিণ-পশ্চিমে মৌলভীর চরে পৌঁছলে সিরাজ মাঝির ট্রলারে হামলা চালায় একদল ডাকাত। এ সময় ডাকাত দলের ট্রলারের পাখা নষ্ট হয়ে গেলে তারা সিরাজ মাঝিসহ তার ট্রলারটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় পাঁচ ডাকাত পানিতে পড়ে যায়। পরে পাশের একটি ট্রলারের সহযোগিতায় পাঁচ ডাকাতকে অস্ত্রসহ আটক করে পুলিশে সোপর্দ করেন জেলেরা।

নোয়াখালী জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটক ডাকাত সদস্যদের হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। নৌ-পুলিশ ও কোস্টগার্ড সিরাজ মাঝিসহ তার বোটটি উদ্ধারের জন্য অভিযান অব্যাহত রেখেছে। অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।