• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

স্ত্রী অন্য যুবককে বিয়ে করায় স্বামীর আত্মহত্যা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২২  

সাতক্ষীরার কলারোয়ার পল্লীতে অন্য যুবককে স্ত্রী বিয়ে করার যন্ত্রণা সইতে না পেরে বিষপানে আত্নহত্যা করেছেন স্বামী আতাউর। বুধবার (৩১ আগস্ট) দুপুরে কলারোয়া উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আতাউর রহমান সাতক্ষীরা সদর উপজেলার আইচপাড়া গ্রামের মৃত লতিফ সরদারের ছেলে। 

নিহতের মা জাহানারা খাতুন বলেন, “তার ছেলে উপজেলার মুরারীকাটি গ্রামের আয়ুব আলীর মেয়ে মমতাজ খাতুনকে বিয়ে করে। তাদের দুটি কন্যা সন্তান আছে। এর মধ্যে গোপনে লাঙ্গলঝাড়া গ্রামের শরিফুল ইসলামের মেয়ে রুবিনা খাতুনকে বিয়ে করে। এরপরে তার ছেলে ভারতে গিয়ে একটি কিডনি বিক্রি করে ৩ লাখ টাকা ছোট বৌর কাছে দেয়।”

“বৌ সেই টাকা নিয়ে গোপনে তার ছেলেকে তালাক দিয়ে অন্য একটি ছেলেকে বিয়ে করে। পরে এই ঘটনা জানতে পেরে ক্ষোভে-অভিমানে তার ছেলে বিষপান করে।” 

এদিকে, নিহতের শাশুড়ি মর্জিনা খাতুন বলেন, “জামাই অন্য স্থান থেকে বিষ খেয়ে এসে তার বাড়ির উঠানে এসে পড়ে। সাথে সাথে তাকে উদ্ধার করে কলারোয়া সরকারি হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বেলা দেড়টার দিকে সে মারা যায়।” 

লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যাপক এমএ কালাম বলেন, তার ইউনিয়নে এক জামাই বিষপানে আত্নহত্যা করেছেন বলে তিনি শুনেছেন। খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে থানা পুলিশ।