• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

  • || ১৯ শাওয়াল ১৪৪৩

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
জুনেই পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদের শেখ হাসিনা প্রত্যাবর্তন করাতেই উন্নয়ন ও অর্জনে বাংলাদেশ বিশ্বের বিস্ময়: সেতুমন্ত্রী প্রখ্যাত সাংবাদিক ও সাহিত্যিক আবদুল গাফফার চৌধুরী আর নেই মানবতাবিরোধী অপরাধী আজিজসহ ৩ জনের মৃত্যুদণ্ড ভ্যাকসিনেশনে আমেরিকার চেয়ে এগিয়ে বাংলাদেশ: স্বাস্থ্যমন্ত্রী ৫০ বছরে সবচেয়ে সৎ রাজনীতিকের নাম শেখ হাসিনা: কাদের নজরুলের ‘বিদ্রোহী’ এক অনন্য রচনা: সংস্কৃতি প্রতিমন্ত্রী ১ লাখ ৯২ হাজার হেক্টর ভূমিতে বনায়ন করা হবে: পরিবেশমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের আলোয় বাংলাদেশ আজ আলোকিত: ওবায়দুল কাদের সবাইকে সাশ্রয়ী হতে হবে: বাণিজ্যমন্ত্রী

অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় বিধবার আশ্রয়ণের ঘরে তালা, আটক-১

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৪ এপ্রিল ২০২২  

পিরোজপুরের মঠবাড়িয়ায় অনৈতিক প্রস্তাবে রাজি না হওয়ায় বিধবাকে প্রধানমন্ত্রীর দেওয়া উপহারের ঘরে তালা দেওয়ার অভিযোগ উঠেছে রুস্তুম খাঁ (৫৭) নামে এক ব্যক্তির বিরুদ্ধে। এ অভিযোগে তাকে আটক করেছে পুলিশ। আটককৃত রুস্তুম মঠবাড়িয়া উপজেলার পশ্চিম মিঠাখালী গ্রামের বাসিন্দা।

জানা গেছে, ওই গ্রামের কাজল বেগম (৪০) নামে এক বিধবা নারীর ঘরে তালা দেওয়ায় তাকে আটক করা হয়। অভিযোগকারী কাজল বেগম একই গ্রামের মৃত ছোবাহান হাওলাদারের স্ত্রী।

শনিবার (২৩ এপ্রিল) বিকেলে অভিযুক্ত রুস্তুমকে উপজেলার পশ্চিম মিঠাখালী এলাকা থেকে আটক করা হয় বলে নিশ্চিত করেন মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহা. নুরুল ইসলাম বাদল।

উপহারের ঘরের মালিক কাজল বেগম বলেন, আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি ঘর দিয়েছেন। আমার জায়গা ছিল না বলে আমি স্থানীয় রুস্তুম খাঁর ভাই কবির খাঁর কাছ থেকে ৫০ হাজার দিয়ে দুই শতক জমি কিনি। সেখানে ঘর তৈরি করা শেষ হলে আমি আমার দুই সন্তানকে নিয়ে সেখানে বসবাস করছিলাম। কিন্তু ঘরে ওঠার পর থেকেই রুস্তুম আমাকে কুপ্রস্তাব দিয়ে আসছিলেন। আমি তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত দু’মাস আগে আমার ওই ঘরে আগুন ধরিয়ে দেন তিনি। এ ঘটনায় তখন আমি থানায় অভিযোগ করেছিলাম। পরে তারা আমার কোনো ক্ষতি করবে না মর্মে আমার সঙ্গে আপস করেন। সম্প্রতি তার কুপ্রস্তাব আবার প্রত্যাখ্যান করায় তিনি আমাকে ও আমার সন্তানদের মারধর করে ঘর থেকে বের করে ঘরে তালা ঝুলিয়ে দেন।  

বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) জানালে তিনি (ইউএনও) পুলিশের মাধ্যমে তাকে আটক করিয়েছেন।

মঠবাড়িয়া থানার ওসি মুহা. নূরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় একজনকে ঘটনাস্থল থেকে আটক করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।