• বুধবার ২৪ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৬ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

স্ত্রী হত্যার দায়ে মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী স্বামী গ্রেফতার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১০ জুলাই ২০২৪  

১৪ বছর পলাতক থাকার পরে স্ত্রী হত্যা মামলার মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী স্বামী ইকবাল বেপারীকে গ্রেফতার করেছে গৌরনদী মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামীকে ৯ জুলাই বিকেলে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, গৌরনদী উপজেলার লক্ষনকাঠী গ্রামের আবুল কালাম বেপারীর ছেলে ইকবাল বেপারী ২০০৭ সালের মার্চ মাসে স্ত্রী রেহানা বেগমকে তুচ্ছ ঘটনা নিয়ে হত্যা করে। এঘটনায় রেহানার পরিবার থেকে তখন গৌরনদী থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছিল। ওই মামলায় ইকবাল বেপারীর অনুপস্থিতিতে ২০১২ সালের ফেব্রুয়ারী মাসে বরিশালের একটি আদালত মৃত্যুদন্ডের রায় দেন। মৃত্যুদন্ডপ্রাপ্ত ইকবাল বেপারী দীর্ঘ ১৪ বছর পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে গৌরনদী মডেল থানার এএসআই রফিকুল ইসলাম ৯ জুলাই দুপুরে ঢাকার বাড্ডা এলাকা থেকে গ্রেফতার করে গৌরনদীতে নিয়ে আসে। পরে ৯ জুলাই বিকেলে মৃত্যুদন্ডপ্রাপ্ত ইকবাল বেপারীকে বরিশাল আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে গৌরনদী মডেল থানার ওসি(তদন্ত)মাজহারুল ইসলাম বলেন, স্ত্রী হত্যার মামলার রায়ের পর থেকে সে পলাতক ছিল। তাকে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকার বাড্ডা এলাকা থেকে পুলিশ পাঠিয়ে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।