• বৃহস্পতিবার ২৫ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৯ ১৪৩১

  • || ১৭ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

প্রতারণার মামলায় সুরভী-৮ লঞ্চের ৩ স্টাফ গ্রেফতার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২০ জুন ২০২৪  

ভোলায় যাত্রীদের সঙ্গে প্রতারণার অভিযোগে করা মামলায় সুরভী-৮ লঞ্চের ৩ জন স্টাফকে গ্রেফতার করা হয়েছে। ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। বুধবার (১৯ জুন) রাতে ইলিশা লঞ্চঘাট থেকে লঞ্চের সেকেন্ড মাস্টার নাজমুল, ড্রাইভার হাবিবুর রহমান ও গ্রিজার রিয়াজকে গ্রেফতার করা হয়।

এদিকে স্টাফদের গ্রেফতারের পর লঞ্চটি ইলিশা ঘাটেই নোঙর করা রয়েছে। রাত ১২টা পর্যন্ত লঞ্চটি ঢাকার উদ্দেশে ছেড়ে যায়নি বলে ঘাট সূত্রে জানা গেছে। এতে ভোগান্তিতে পড়েছেন কয়েকশো যাত্রী।

মামলার বাদী ভোলা জেলা আইনজীবী কল্যাণ সমিতির সদস্যসচিব অ্যাডভোকেট মো. খায়ের উদ্দিন সিকদার জানান, ইলিশা ঘাট থেকে ঢাকায় যাওয়ার জন্য গত ১৮ জুন সুরভী-৮ লঞ্চের কেবিন বুকিং দেন। লঞ্চটি রাত ১০টা ২০ মিনিটে ঘাট থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাওয়ার কথা ছিল। কিন্তু রাত ১০টা ৫ মিনিটে তিনি ঘাটে গিয়ে দেখেন যাত্রী রেখে লঞ্চটি পন্টুন ছেড়ে যায়। নির্ধারিত সময়ের আগেই লঞ্চটি ছেড়ে যাওয়ায় তিনিসহ ৫০ থেকে ৬০ জন যাত্রী ঢাকায় যেতে পারেননি। লঞ্চটির স্টাফদের অনুরোধ করার পরও তারা কোনও গুরুত্ব দেয়নি।

পরে লঞ্চের কর্মচারীদের সঙ্গে যোগাযোগ করা হলে তারা এমডি অসীম ও মিজান নামের আরেক কর্মকর্তার নির্দেশে নির্ধারিত সময়ের আগে ছেড়ে যাওয়ার কথা জানান। এদিকে বুধবার (১৯ জুন) প্রতারণা করে টিকিট বিক্রির মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে আইনজীবী খায়ের উদ্দিন মামলা করেন।
ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন মিয়া জানান, যাত্রীদের সঙ্গে প্রতারণার মামলায় সুরভী লঞ্চের ৩ জন স্টাফকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।