• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

দীর্ঘদিন ধরে বাসায় আটকে রেখে পতিতাবৃত্তি, ৯৯৯-এ ফোনে তরুণী উদ্ধার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৬ জুলাই ২০২১  

দীর্ঘদিন ধরে বাসায় আটকে রেখে চাঁদপুর সদর থানা এলাকায় এক তরুণীকে পতিতাবৃত্তিতে বাধ্য করে আসছিল এক দম্পতি। অবশেষে জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে সহায়তা চাইলে ওই ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করে পুলিশ। রবিবার জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর পরিদর্শক আনোয়ার সাত্তার বিষয়টি জানান।

তিনি বলেন, শনিবার (২৪ জুলাই) সকালে চাঁদপুর সদর থানা এলাকার একটি ভবন থেকে কান্নাজড়িত কণ্ঠে একজন তরুণী (১৮) ৯৯৯ নম্বরে ফোন করে সহায়তা চান। তরুণীর ভাষ্যমতে, তার বাড়ি চাঁদপুরের মতলব থানা এলাকায়। প্রায় সাড়ে তিনমাস আগে তাকে মাহি-রিপন দম্পতি তাদের বাসায় কাজের কথা বলে নিয়ে আসেন।

কিন্তু তাকে দিয়ে ঘরের কাজের পরিবর্তে জোর করে পতিতাবৃত্তি করানো হচ্ছিল। এ ধরনের কাজ করতে অস্বীকার করলে তাকে মারধর করা হতো। এদিন তরুণী এক খদ্দেরের ফোন থেকে লুকিয়ে ৯৯৯-এ ফোন করে সহায়তা চায়।

পুলিশ পরিদর্শক আনোয়ার সাত্তার বলেন, ৯৯৯ তাৎক্ষণিকভাবে বিষয়টি চাঁদপুর সদর থানায় জানিয়ে অবিলম্বে ব্যবস্থা নেওয়ার জন্য অনুরোধ জানায়। সংবাদ পেয়ে চাঁদপুর সদর থানা পুলিশের একটি দল অবিলম্বে ঘটনাস্থলে যায়।

পরে চাঁদপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. রাশেদুজ্জামান ৯৯৯-কে জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করেন। এ সময় তরুণীকে আটকে রেখে পতিতাবৃত্তির অভিযোগে মাহি আক্তার বর্ষা ওরফে মাকসুদা বেগম মাহি (২৬) এবং তার স্বামী রিপন গনিকে আটক করা হয়। এ বিষয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।