• রোববার ২১ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৬ ১৪৩১

  • || ১৩ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

মাদারীপুরে ৭০ কোটি টাকা ব্যয়ে চারটি অবকাঠামোর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২৩  

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে ৭০কোটি টাকা ব্যয়ে চারটি অবকাঠামোর উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সকালে মাদারীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে মাদারীপুর জেলার আধুনিক বাস টার্মিনাল, মুক্তিযোদ্ধা অডিটোরিয়াম, চরমুগরিয়া কমিউনিটি সেন্টার কাম মার্কেট, কালকিনি সৈয়দ আবুল হোসেন কলেজ ভবনসহ অবকাঠামো নির্মাণ ও সম্প্রসারণ ও আত্মসামাজিক উন্নয়ন প্রকল্পের ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধন করা হয়।

এসময় মাদারীপুর সাংসদ, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি শাজাহান খান এমপি, মাদারীপুর সাংসদ, বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. আবদুস সোবহান মিয়া গোলাপ এমপি, মাদারীপুর সাংসদ ও কালকিনি উপজেলা আওয়ামী লীগের সভাপতি তাহমিনা বেগম, মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা, সাধারণ সম্পাদক বাবু কাজল কৃষ্ণ দে,  মাদারীপুর জেলা প্রশাসক মো. মারুফুর রশিদ খান, পুলিশ সুপার মো মাসুদ আলমসহ জেলা উপজেলা প্রধান কর্মকর্তা ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।