• মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৩ ১৪৩১

  • || ০৬ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে : প্রধানমন্ত্রী আ.লীগ ক্ষমতায় আসে জনগণকে দিতে, আর বিএনপি আসে নিতে: প্রধানমন্ত্রী দেশবাসীকে বাংলা নববর্ষের শুভেচ্ছা প্রধানমন্ত্রীর ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা রাষ্ট্রপতির দেশবাসী ও মুসলিম উম্মাহকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী কিশোর অপরাধীদের মোকাবেলায় বিশেষ নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী ব্রাজিলকে সরাসরি তৈরি পোশাক নেওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর জুলাইয়ে ব্রাজিল সফর করতে পারেন প্রধানমন্ত্রী আদর্শ নাগরিক গড়তে প্রশংসনীয় কাজ করেছে স্কাউটস: প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠায় স্কাউট আন্দোলনকে বেগবান করার আহ্বান

মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা একমাত্র বিএনপি জামাত করে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২২  

মাদারীপুর প্রতিনিধি প্রধানমন্ত্রী বলেছেন’ কেউ বাড়ী ও ঘর ছাড়া থাকবে না, এই বাড়ী করতে গিয়ে যদি খাস জমি পাওয়া না যায় তাদের জন্য প্রয়োজনে জমি ক্রয় করে নতুন বাড়ী করে দিবেন। আমাদের শেখ হাসানি আমাদের জন্য কতকিছু ভাবেন একবার ভেবে দেখুন’’।
আর বিরোধীদলে যারা ছিল তারা কিন্ত বহুবছর সরকারে ছিল এবং তারা এগুলো করতে পারে নাই। কারন তাদের দেশের প্রতি ভালবাসা নেই, দেশের প্রতি দেশপ্রেম ছিল না, জনগনের প্রতি যে কর্তব্যবোধ সেটা ছিল না। তারা জনগন ও দেশকে ভালবাসে না, কারন হলো বিরোধীদলে থেকে মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা’ সেটা একমাত্র বিএনপি জামাত করেছিল। ২০১২-১৫ সালে সেটা করেছিল এমনকি পেট্রলবোমা দিয়ে মানুষ হত্যা করেছিল।

মঙ্গলবার সকালে মাদারীপুর চরমুগরীয়া এসপিটিআই এর মেরিন শিক্ষানবীশদের সনদ ও পুরস্কার বিরতনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সাংসদ শাজহান খান একথা বলেন।
শাজাহান খান আরও বলেন, বঙ্গবন্ধুর জন্য দোয়া করবেন, শেখ হাসিনার জন্য দোয়া করবেন, আমাদের জন্য দোয়া করবেন, আল্লাহুর রহমতে শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবেন , তিনি ক্ষমতায় এসে  আমাদের অসম্পুর্ন কাজগুলো সর্ম্পুন করবো শুধু মাদারীপুর না সারা বাংলাদেশকে একটি স্মাট বাংলাদেশ গড়ে তুলবো ইনশাহআল্লাহ।
মেরিন শিক্ষানবীশদের সনদ ও পুরস্কার বিরতনী অনুষ্ঠানে মাদারীপুর এবং বরিশাল ডেক ও ইঞ্চিন কর্মী প্রশিক্ষণ কেন্দ্রের শীপ পার্সোনাল ট্রেনিং ইনস্টিটিউট (এসপিটিআই) অধ্যক্ষ ক্যাপ্টেন জি.এ.এম আলী রেজার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদসহ জেলা, উপজেলা ও ইউনিয়নের নেতৃবিন্দ।