• সোমবার   ৩০ জানুয়ারি ২০২৩ ||

  • মাঘ ১৬ ১৪২৯

  • || ০৮ রজব ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
সারদায় কুচকাওয়াজে প্রধানমন্ত্রীকে অভিবাদন সারদায় প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শিশুদের জন্য নিরাপদ মাতৃভূমি করতে সরকার অঙ্গীকারবদ্ধ প্রধানমন্ত্রী আরসিসির ৭ উন্নয়ন প্রকল্প উদ্বোধন করবেন আজ রাষ্ট্রপতির সঙ্গে সুইজারল্যান্ডের রাষ্ট্রদূতের বিদায়ী সাক্ষাৎ জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে যাচ্ছেন ৪৬০ পুলিশ কর্মকর্তা বিএনপির দুর্নীতি নিয়ে সজীব ওয়াজেদ জয়ের ফেসবুক স্ট্যাটাস রাজশাহীতে প্রধানমন্ত্রী ২৫ উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করবেন রোববার ডিজিটালাইজেশনে বাংলাদেশে বিপ্লব ঘটে গেছে : প্রধানমন্ত্রী আগামী নির্বাচন সুষ্ঠু হবে : বিদায়ি সুইস রাষ্ট্রদূতকে প্রধানমন্ত্রী

মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা একমাত্র বিএনপি জামাত করে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০২২  

মাদারীপুর প্রতিনিধি প্রধানমন্ত্রী বলেছেন’ কেউ বাড়ী ও ঘর ছাড়া থাকবে না, এই বাড়ী করতে গিয়ে যদি খাস জমি পাওয়া না যায় তাদের জন্য প্রয়োজনে জমি ক্রয় করে নতুন বাড়ী করে দিবেন। আমাদের শেখ হাসানি আমাদের জন্য কতকিছু ভাবেন একবার ভেবে দেখুন’’।
আর বিরোধীদলে যারা ছিল তারা কিন্ত বহুবছর সরকারে ছিল এবং তারা এগুলো করতে পারে নাই। কারন তাদের দেশের প্রতি ভালবাসা নেই, দেশের প্রতি দেশপ্রেম ছিল না, জনগনের প্রতি যে কর্তব্যবোধ সেটা ছিল না। তারা জনগন ও দেশকে ভালবাসে না, কারন হলো বিরোধীদলে থেকে মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা’ সেটা একমাত্র বিএনপি জামাত করেছিল। ২০১২-১৫ সালে সেটা করেছিল এমনকি পেট্রলবোমা দিয়ে মানুষ হত্যা করেছিল।

মঙ্গলবার সকালে মাদারীপুর চরমুগরীয়া এসপিটিআই এর মেরিন শিক্ষানবীশদের সনদ ও পুরস্কার বিরতনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আ.লীগের প্রেসিডিয়াম সদস্য ও মাদারীপুর-২ আসনের সাংসদ শাজহান খান একথা বলেন।
শাজাহান খান আরও বলেন, বঙ্গবন্ধুর জন্য দোয়া করবেন, শেখ হাসিনার জন্য দোয়া করবেন, আমাদের জন্য দোয়া করবেন, আল্লাহুর রহমতে শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবেন , তিনি ক্ষমতায় এসে  আমাদের অসম্পুর্ন কাজগুলো সর্ম্পুন করবো শুধু মাদারীপুর না সারা বাংলাদেশকে একটি স্মাট বাংলাদেশ গড়ে তুলবো ইনশাহআল্লাহ।
মেরিন শিক্ষানবীশদের সনদ ও পুরস্কার বিরতনী অনুষ্ঠানে মাদারীপুর এবং বরিশাল ডেক ও ইঞ্চিন কর্মী প্রশিক্ষণ কেন্দ্রের শীপ পার্সোনাল ট্রেনিং ইনস্টিটিউট (এসপিটিআই) অধ্যক্ষ ক্যাপ্টেন জি.এ.এম আলী রেজার সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদসহ জেলা, উপজেলা ও ইউনিয়নের নেতৃবিন্দ।