• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৯

  • || ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

১৪ ডিসেম্বর আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল জাকজমকপূর্ণ হবে

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২  

মাদারীপুর প্রতিনিধি আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি বলেছেন, ১৪ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। কাউন্সিলকে সফল করতে সার্বিক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এরইমধ্যে বেশকিছু জেলা ও উপজেলা পর্যায়ে আওয়ামী লীগের সম্মেলন শেষ হয়েছে। যেসব জেলা ও উপজেলায় সম্মেলন বাকি আছে, তা ১৪ ডিসেম্বরের আগে সমাপ্ত হবে। শুক্রবার বিকেলে মাদারীপুর শহরের কুকরাইল এলাকায় ২ কোটি ৯৩ লাখ টাকা ব্যয়ে নির্মিত ‘আহ্মাদিয়া কামিল মাদ্রাসা’র ৪ তলা নতুন ভবনের উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।
শাজাহান খান বলেন, সম্মেলনের প্রস্তুতি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি কমিটি গঠন করে দিয়েছেন। এই কমিটি সম্মেলনকে জাকজমকপূর্ণ করতে কাজ শুরু করেছে। এই সম্মেলন মহাসমাবেশে পরিনত করার জন্য আওয়ামী লীগ সার্বিক প্রস্তুতি নিয়েছে।

২০২৩ সালের জানুয়ারি মাসে আগামী জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে উল্লেখ করে আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেন, জেলা ও উপজেলায় আওয়ামী লীগের সম্মেলনের মধ্যে দিয়ে নির্বাচনী কার্যক্রমও শুরু করেছে আওয়ামী লীগ। আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারো বিজয় লাভ করবে। বাংলাদেশের সাধারণ মানুষের মাঝে উন্নয়নের যে জোঁয়ার বইছে, এমন-কি পদ্মা সেতু নির্মানে মানুষ যে সুযোগ-সুবিধা ভোগ করছে, মানুষের মাঝে শান্তি প্রতিষ্ঠা করায়, তা দেখেই আওয়ামী লীগকে আবারো ভোট দিবে দেশের জনগণ।
প্রতিষ্ঠানটির অধ্যক্ষ মাওলানা শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের মাদারীপুরের নির্বাহী প্রকৌশলী তানভীর ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ওবায়দুর রহমান খান, চেম্বর অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র মাদারীপুরের সভাপতি হাফিজুর রহমান খান, মাদ্রাসাটির দাতা সদস্য এসএম আরাফাত হাসান, বিদ্যুৎসাহী সদস্য খলিলুর রহমান দর্জিসহ অনেকেই।