• শনিবার   ০৩ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৯ ১৪২৯

  • || ০৯ জমাদিউল আউয়াল ১৪৪৪

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
প্রধানমন্ত্রীর সভাপতিত্বে বঙ্গবন্ধু ট্রাস্টের সভা বাংলাদেশ সবসময় ভারতের কাছ থেকে সর্বোচ্চ অগ্রাধিকার পায় কর ব্যবস্থাপনা তথ্যপ্রযুক্তি নির্ভর করতে হবে: প্রধানমন্ত্রী ১০ টাকায় টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী আইসিওয়াইএফ থেকে পাওয়া সম্মাননা প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর শিক্ষা ব্যবস্থা যাতে পিছিয়ে না যায় সে ব্যবস্থা নিচ্ছি প্রধানমন্ত্রীর কাছে এসএসসি ও সমমান পরীক্ষার ফল হস্তান্তর প্লিজ যুদ্ধ থামান, সংঘাত থামাতে সংলাপ করুন: শেখ হাসিনা হানিফের সংগ্রামী জীবন নতুন প্রজন্মের রাজনৈতিক কর্মীদের দেশপ্রেম ও মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত করবে মোহাম্মদ হানিফ ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের একজন পরীক্ষিত নেতা

মাদারীপুরে ল্যাংগুয়িজ ও ইয়োগা ক্লাব উদ্বোধন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১২ নভেম্বর ২০২২  

মাদারীপুর প্রতিনিধি শুদ্ধ ভাষা চর্চা এবং শারীরিক ও মানসিক সুস্থ থাকার লক্ষে মাদারীপুরে ল্যাংগুয়িজ ও ইয়োগা ক্লাবের উদ্বোধন করা হয়েছে।  বৃহস্পতিবার (১০ নভেম্বর) দুপুরে মাদারীপুর সমন্বিত সরকারি অফিস ভবনের মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এর উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পানি সম্পদ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব কবির বিন আনোয়ার পিএএ।

মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন কবির বিন আনোয়ার এর সহধর্মিণী,  পুলিশ সুপার মোঃ মাসুদ আলম, পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ,  অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক শিমুল কুমার সাহা, অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব ঝোটন চন্দ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাইনউদ্দিন, বিভিন্ন দপ্তরের দপ্তর প্রধানগণ, প্রশিক্ষক, শিক্ষক শিক্ষার্থী সহ অনেকেই। অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী কমিশনার মাহমুদ হাসান।

উল্লেখ্য মাদারীপুর সমন্বিত সরকারি অফিস ভবনের ৭ম তলায় ১০০০ টাকার বিনিময়ে ল্যাংগুয়িজের ৩টি কোর্স ও ইয়োগা কোর্সে  আগ্রহী যেকেউ ভর্তি হতে পারবে। এছাড়া কর্মকর্তা ও শিক্ষকরা এই ক্লাবে সদস্য হতে পারবে।