• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে মুজিবনগর দিবস বাঙালির ইতিহাসে অবিস্মরণীয় দিন: প্রধানমন্ত্রী ঐতিহাসিক মুজিবনগর দিবস আজ

‘দেশে কোনোদিন তত্ত্বাবধায়ক সরকার আসার সুযোগ নেই’

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২২  

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান বলেছেন, দেশে আর কোনোদিন তত্ত্বাবধায়ক সরকার আসার সুযোগ নেই। নির্বাচন কমিশনের অধীনেই বিএনপিকে নির্বাচনে অংশ নিতে হবে। সরকার শুধু নিয়মিত দায়িত্ব পালন করে নির্বাচন কমিশনকে সহযোগিতা করবে।

শনিবার সকালে মাদারীপুরে প্রশিসেস প্রতিবন্ধী বিদ্যালয়ে বিভাগীয় ক্রীড়া প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন তিনি।

বিএনপির বর্তমান আন্দোলন নিয়ে শাজাহান খান বলেন, জনগণ নিয়ে আন্দোলন করলে ভালো। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘কোনো নাশকতা না করলে কিংবা কোনো ধরনের সন্ত্রাস না করে আন্দোলন করলে কাউকে গ্রেফতার করা হবে না। পুলিশের ওপর আক্রমণ করা হলে পুলিশ আত্মরক্ষার্থে অ্যাকশনে যাবে এটাই স্বাভাবিক।’ পুলিশ জনগণের, সরকারের না। প্রধানমন্ত্রী বলার পরও যদি বিএনপি আন্দোলনের নামে সন্ত্রাস ও নাশকতা করে তাহলে পুলিশ দেশ ও জনগণকে রক্ষা করবে।

শাজাহান খান আরও বলেন, বিএনপি আন্দোলনের নামে আগামী নির্বাচনে একটি অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চায়। নির্বাচন যাতে বানচাল হয়, তারা (বিএনপি) বারবার বলছে নির্বাচন হতে দেবে না। বিএনপি এমন চেষ্টা করেছিল ২০১৪ ও ২০১৮ সালে। কিন্তু তারা ব্যর্থ হয়েছে, পারেনি। এবারও একই কথা বলছেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া নির্বাচন হতে দেবে না।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক (ডিসি) ড. রহিমা খাতুন, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট ওবায়দুর রহমান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাইনউদ্দিন, জাতীয় প্রতিবন্ধী ফোরামের মহাসচিব ড. সেলিনা আখতার প্রমুখ।