• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন

মাদারীপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৩ জুলাই ২০২২  

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুর সার্কিট হাউসে বৃহস্পতিবার (২১ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় মাদারীপুর প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মাদারীপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক ইত্তেফাক পত্রিকার জেলা প্রতিনিধি মো.শাহজাহান খান এর সভাপতিত্বে ও মাছরাঙা টেলিভিশন এর জেলা প্রতিনিধি আঞ্জুমান জুলিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক নৌ পরিবহন মন্ত্রী ও বাংলাদেশ  আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য,বীর মুক্তিঝোদ্ধা জনাপ শাজাহান খান এমপি, প্রধান উপদেষ্টা ও প্রধান পৃষ্ট পোষক মাদারীপুর প্রেস ক্লাব। নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ ও প্রেসক্লাবের সদস্যদের পরিচয়পত্র পড়িয়ে দেন প্রধান অতিথি মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য ও সাবেক নৌমন্ত্রী শাজাহান খান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন এলজিইডির নির্বাহী প্রকৌশলী আশরাফ আলী খান, কালকিনি উপজেলা পরিষদের চেয়ারম্যান মীর গোলাম ফারুক, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও বাহাদুর পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ শাখাওয়াত হোসেন সেলিম, সাধারণ সম্পাদক এজাজুর রহমান আকন, মাদারীপুর চেম্বার অব কমার্স এর সভাপতি হাফিজুর রহমান জাচ্চু খান, শাকিলুর রহমান সোহাগ তালুকদার,শিবচর প্রেসক্লাবের সভাপতি কে এম নাসিরুল হক, দৈনিক টেকেরহাট পত্রিকার সম্পাদক ও প্রকাশক নাজমুল হোসেন বাসু,কালকিনি প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান  দুলাল ,সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম হাকিম,সাবেক সভাপতি রফিকুল ইসলাম মিন্টু, রাজৈর প্রেসক্লাবের সভাপতি আব্দুল মতিন খন্দকার, সাধারণ সম্পাদক মোনসেফ ফরাজী সজিব সহ বিভিন্ন উপজেলার ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দরা।  

মাদারীপুর প্রেসক্লাবের সদস্যদের মধ্যে তিনজন সদস্যের সমন্বয় গঠিত কমিশন নির্বাচন পরিচালনা করেন। এতে প্রধান নির্বাচন কমিশনার ছিলেন অ্যাডভোকেট বোরহানুস সুলতান (ডেইলি নিউনেশন)। এছাড়া, নির্বাচন কমিশনার ছিলেন গোলাম আজম ইরাদ (দৈনিক বাঙ্গালী সময়) এবং আঞ্জুমান জুলিয়া (মাছরাঙা টেলিভিশন)।