• শনিবার   ২১ মে ২০২২ ||

  • জ্যৈষ্ঠ ৭ ১৪২৯

  • || ১৯ শাওয়াল ১৪৪৩

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
জুনেই পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে: কাদের শেখ হাসিনা প্রত্যাবর্তন করাতেই উন্নয়ন ও অর্জনে বাংলাদেশ বিশ্বের বিস্ময়: সেতুমন্ত্রী প্রখ্যাত সাংবাদিক ও সাহিত্যিক আবদুল গাফফার চৌধুরী আর নেই মানবতাবিরোধী অপরাধী আজিজসহ ৩ জনের মৃত্যুদণ্ড ভ্যাকসিনেশনে আমেরিকার চেয়ে এগিয়ে বাংলাদেশ: স্বাস্থ্যমন্ত্রী ৫০ বছরে সবচেয়ে সৎ রাজনীতিকের নাম শেখ হাসিনা: কাদের নজরুলের ‘বিদ্রোহী’ এক অনন্য রচনা: সংস্কৃতি প্রতিমন্ত্রী ১ লাখ ৯২ হাজার হেক্টর ভূমিতে বনায়ন করা হবে: পরিবেশমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের আলোয় বাংলাদেশ আজ আলোকিত: ওবায়দুল কাদের সবাইকে সাশ্রয়ী হতে হবে: বাণিজ্যমন্ত্রী

মাদারীপুরে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২২  

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরে র‌্যালি ও আলোচনাসভার মধ্য দিয়ে বৃহস্পতিবার সকালে জাতীয় আইনগত সহায়তা দিবস পালিত হয়েছে। সকালে আদালত চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়। পরে জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান ও সিনিয়র জেলা ও দায়রা জজ মো. ইসমাইল হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাইফুল ইসলাম, মাদারীপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ওবাইদুর রহমান খান, পৌর মেয়র মো. খালিদ হোসেন ইয়াদ, দিবস উৎযাপন কমিটির চেয়ারম্যান, যুগ্ম জেলা ও দায়রা জজ মো. আব্দুল আল মাসুদ, সদস্য ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মামুন আল ফয়সাল, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাড. এমদাদুল হক খান, সাধারণ সম্পাদক এ্যাড. গোলাম কিবরিয়া হাওলাদারসহ অন্যান্য বিচারক ও বিভিন্ন সরকারি অফিসের কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা লিগ্যাল এইড অফিসার এবং সহকারী জজ জেসমিন নাহার।

মাদারীপুরে অসহায় বিচারপ্রার্থী জনগণের মাঝে বিনামূল্যে লিগাল এইড প্রতিষ্ঠায় অনবদ্য অবদানের জন্য জেলা বিচার বিভাগের পক্ষ থেকে মাদারীপুর লিগাল এইড এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা এবং সম্পাদক এ্যাডভোকেট ফজলুল হককে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয় ।