• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

কক্সবাজারে বেড়াতে এসে ভারতীয় পর্যটকের মৃত্যু

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩০ মার্চ ২০২৩  

কক্সবাজারে বেড়াতে এসে নিজ হোটেল কক্ষে কুলালচন্দ্র সিং (৭৪) নামক ভারতীয় এক পর্যটকের মৃত্যু হয়েছে। বুধবার (২৯ মার্চ) রাত সাড়ে ১২টায় কক্সবাজার শহরের কলাতলী হোটেল মোটেল জোনের অস্টার ইকো নামক একটি আবাসিক হোটেলের ৮০৪ নম্বর কক্ষে এই ঘটনা ঘটে। নিহত পর্যটক ভারতের মনিপুরের ইম্ফল এলাকার বাসিন্দা। এই পর্যটক মঙ্গলবার তার পরিবারের সদস্যদের সঙ্গে কক্সবাজারে বেড়াতে আসেন।

বিষয়টি নিশ্চিত করেন কক্সবাজার টুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মোল্লা শাহিন। 

 

তিনি নিহত পর্যটকের পরিবারের বরাদ দিয়ে বলেন, তারা সবাই বুধবার রাতে বীচে যান। সেখান থেকে এসে তারা তাদের রুমে অবস্থান করেন। নিহত পর্যটক ওয়াশরুমে গেলে ১ ঘন্টা ধরে আর বের হচ্ছেন না। তখন পরিবারের সদস্যরা তাকে ডাকতে থাকলে কোন সাড়া না পেয়ে হোটেল কর্তৃপক্ষের সহায়তায় ওয়াশরুমের দরজা ভেঙে ঢুকলে দেখা যায় তিনি অজ্ঞান হয়ে  পড়ে আছেন। 

পরে সেখান থেকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

তবে কি কারণে মৃত্যু হয়েছে সেটি এখনও জানা যাইনি বলে জানান পুলিশের এই কর্মকর্তা।