• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

টিকটক ভিডিও বানাতে গিয়ে না ফেরার দেশে লাবিব

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১২ জুন ২০২৪  

ফরিদপুরে ট্রেনের নিচে কাটা পড়ে লাবিব মৃধা (১৮) নামে এক তরুণ নিহত হয়েছেন। মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে সদরের গেরদা ইউনিয়নের বাখুন্ডার জামতলা এলাকায় রাজবাড়ী-ভাঙ্গা রেলপথে টিকটক ভিডিও বানাতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।
নিহত লাবিব ফরিদপুর শহরের দক্ষিণ টেপাখেলা মহল্লার বাসিন্দা মো. লিটনের একমাত্র ছেলে। লাবিব চলতি বছর ফরিদপুর জিলা স্কুল থেকে এসএসসি পাস করেছে।

ফরিদপুর পৌরসভার ২৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সৈয়দ আলাওয়াল হোসেন জানান, দুটি মোটরসাইকেল নিয়ে লাবিবসহ চার বন্ধু বাখুন্ডার জামতলায় গিয়ে রেললাইনের ওপর টিকটক ভিডিও করছিল। ওই সময় ঢাকাগামী বেনাপোল এক্সপ্রেস ট্রেনটি চলে এলে লাবিবের তিন বন্ধু দ্রুত সরে যেতে পারলেও লাবিব ট্রেনের নিচে কাটা পড়েন।

ফরিদপুর কোতোয়ালি থানার এসআই মো. জাহাঙ্গীর আলম বলেন, ঘটনাস্থলে এসে এলাকাবাসীর কাছ থেকে আমরা জানতে পেরেছি ওই তরুণ টিকটক করতে গিয়ে ট্রেনের নিচে কাটা পড়ে মারা গেছেন। তবে এ ব্যাপারে আইনগত ব্যবস্থা রাজবাড়ী রেলওয়ে পুলিশ গ্রহণ করবে।

রাজবাড়ী রেলওয়ে থানার ওসি সোমনাথ বসু করে বলেন, বেনাপোল এক্সপ্রেস নামে ট্রেনটি ঢাকা যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। রেল পুলিশ এরমধ্যে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।