• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

মঠবাড়িয়ায় পৌরসভায় জেলে পরিবারের মাঝে ভিজিএফ চাল বিতরণ

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১২ জুন ২০২৪  

পিরোজপুরের মঠবাড়িয়া পৌরসভায় মৎস্য সংরক্ষণ মৌসুমে কর্মহীন জেলেদের পুনর্বাসনের জন্য চাল বিতরণ করা হয়েছে। মঙ্গলবারর (১১ জুন) সকালে এ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পৌর প্রশাসক সহকারি কমিশণার (ভূমি) মোহা. রইসুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন, পৌর নির্বাহী কর্মকর্তা মো. হারুণ অর রশিদ, ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী মোসা. ফারজানা আক্তার, প্রশাসনিক কর্মকর্তা মো. কামাল হোসেন, বস্তি উন্নয়ন কর্মকর্তা বলরাম ঘোষ, তদারকি কর্মকর্তা আনসার ভিডিপি অফিসার মো. সিরাজুল ইসলাম, প্রেসক্লাব সাবেক সভাপতি আবদুস সালাম আজাদী সহ সংশ্লিষ্ট দপ্তরের বিভিন্ন কমৃকর্তা-কর্মচারী বৃন্দ।

পৌর নির্বাহী কর্মকর্তা মো. হারুণ অর রশিদ, বলেন, মৎস্য সংরক্ষণ মৌসুমে কর্মহীন জেলেদের পুনর্বাসনের জন্য সরকারের মানবিক সহায়তা জুন মাসে পৌরসভার তালিকাভুক্ত ১৮০ জন জেলে পরিবারের মাঝে ৪০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে। সকাল থেকে বিকেল পর্যন্ত লোকজন শান্তিপূর্ণ ভাবে লাইনে দাড়িয়ে মাননীয় প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা গ্রহণ করছেন।

উপজেলা মৎস্য কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, কার্ডধারী জেলেদের প্রতি মাসে ৪০ কেজি করে চাল দেয়ার নির্দেশনা রয়েছে পৌরসভা ও প্রতিটি ইউনিয়নে এ কার্যক্রম নিয়মিত ভাবে চলছে। সরকারের এ কার্যক্রম অব্যাহত থাকবে।