• শনিবার ২০ জুলাই ২০২৪ ||

  • শ্রাবণ ৫ ১৪৩১

  • || ১২ মুহররম ১৪৪৬

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
তিন দিনের রাষ্ট্রীয় সফরে ২১ জুলাই স্পেন যাবেন প্রধানমন্ত্রী আমার বিশ্বাস শিক্ষার্থীরা আদালতে ন্যায়বিচারই পাবে: প্রধানমন্ত্রী কোটা সংস্কার আন্দোলনে প্রাণহানি ঘটনার বিচার বিভাগীয় তদন্ত করা হবে মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী পবিত্র আশুরা মুসলিম উম্মার জন্য তাৎপর্যময় ও শোকের দিন আশুরার মর্মবাণী ধারণ করে সমাজে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার আহ্বান মুসলিম সম্প্রদায়ের উচিত গাজায় গণহত্যার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়া নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী দুঃখ লাগছে, রোকেয়া হলের ছাত্রীরাও বলে তারা রাজাকার শেখ হাসিনার কারাবন্দি দিবস আজ

মিন্টু আটকের খবরে ঝিনাইদহে বাড়তি পুলিশ মোতায়েন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১২ জুন ২০২৪  

সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার হত্যাকাণ্ডে জড়িত থাকার অভিযোগে ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু ঢাকাতে আটক হয়েছেন এমন খবর ছড়িয়ে পড়ার পর জেলা শহরে বাড়তি পুলিশ মোতায়েন করা হয়েছে।

মঙ্গলবার (১১ জুন) বিকেল ৪টা থেকে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষ্যে সভা অনুষ্ঠিত হয়েছে। সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি শফিকুল ইসলাম অপু। তবে ওই সভায় দলের অনেক সিনিয়র নেতা উপস্থিত ছিলেন না। অন্যান্যদের মধ্যে সাইদুল করিম মিন্টুর বড় বোন দীপ্তি রহমান উপস্থিত ছিলেন। সভা চলাকালীন খবর আসে সাইদুল করিম মিন্টু ঢাকাতে আটক হয়েছেন। মিন্টু আটকের বিষয়ে অনুষ্ঠানিকভাবে কোনো আলোচনা ওই সভায় করা হয়নি বলে জানিয়েছেন সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদ। রাত ৭টা পর্যন্ত চলে ওই সভা। সভা শেষে জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক এমপি শফিকুল ইসলাম অপু ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি।

সাবেক এমপি শফিকুল ইসলাম অপু (জেলা আওয়ামী লীগের সভাপতি) বলেন, সাইদুল করিম মিন্টু আটকের খবর মিডিয়াতে প্রকাশ করা হয়েছে। এখনো সরকারিভাবে কোনো খবর আসেনি। যে কারণে কোনো মন্তব্য করা যাচ্ছে না। দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালনের জন্য আহ্বান করা বিশেষ সভা ঈদ পর্যন্ত মুলতবী করা হয়েছে। এমপি আনার হত্যা বিষয়ে জানতে চাওয়া হলে শফিকুল ইসলাম অপু বলেন তদন্ত চলমান রয়েছে। যে কারণে আনুষ্ঠনিকভাবে আমি কোনো কথা বলব না। এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আইনের উর্ধ্বে  কেউ নয়।

এদিকে সাইদুল করিম মিন্টু আটকের খবরে ছড়িয়ে পড়লে মিন্টু সর্মথকদের মাঝে তোলপাড় শুরু হয়। অনেকে গা ঢাকা দিয়েছেন। শহর জুড়ে আলোচনা সমালোচনার ঝড় উঠেছে। পুলিশের একটি সূত্র জানিয়েছে যে কোনো পরিস্থিতি মোকাবেলা পুলিশের বিভিন্ন ইউনিট প্রস্তুত রয়েছে।

ঝিনাইদহ সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দীন বলেন, শহরে স্বাভাবিক পরিস্থিতি বিরাজ করছে। মিছিল মিটিং হবে এমন কোনো খবর নেই বলে জানান ওসি।