• শনিবার   ০৮ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২৪ ১৪২৭

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪১

মাদারীপুর দর্পন
২২৮

স্কুলছাত্রীর অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে তরুণ গ্রেপ্তার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ৮ম শ্রেণির এক স্কুলছাত্রীর অশ্লীল ছবি ছড়িয়ে দেওয়ার অভিযোগে সজীব খান ওরফে সম্রাট (২৫) নামে এক তরুণকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। বৃহস্পতিবার ভোরে রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরের শিমুলতলা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে একই উপজেলার পূর্ব স্বরমঙ্গল এলাকার আব্দুল জলিল খানের ছেলে।
বৃহস্পতিবার দুপুরে একটি সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, প্রায় ৯ মাস আগে স্কুল থেকে কোচিং এ আসা যাওয়ার পথে ৮ম শ্রেণিতে পড়া ওই স্কুলছাত্রী সাথে সজীব খানের পরিচয় হয়। সেই সুবাধে ওই ছাত্রীকে একদিন ভয়ভীতি দেখিয়ে নির্জন স্থানে নিয়ে অশ্লীল ছবি ও ভিডিও মুঠোফোনে ধারণ করেন সজীব। এরপর ওই ছাত্রীর অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ অনান্য গণমাধ্যমে প্রকাশ করার ভয় দেখিয়ে সজীব তাকে কু-প্রস্তাব দেয়। এমনকি ছবি ও ভিডিওর কথা কাউকে বলা হলে হত্যার হুমকিও দেয় সজীব। এক পর্যায়ে সজীব ফেসবুকে একটি ভুয়া একাউন্ট খুলে সেখানে ওই ছাত্রীর অশ্লীল ছবি ও ভিডিও প্রকাশ করে। এ বিষয় ওই স্কুলছাত্রীর বাবা র‌্যাবের কাছে সজীবকে অভিযুক্ত করে একটি লিখিত অভিযোগ দায়ের করে। র‌্যাব প্রাথমিক অনুসন্ধানে ঘটনার সত্যতা খুজে পায়। পরে রাজৈর উপজেলার টেকেরহাট বন্দরে অভিযান চালিয়ে সজীবকে আটক করে র‌্যাবের সদস্যরা।
র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, সজীব মূলত এলাকায় বখাটেপনা করতো। আমরা তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করেছি। সেই ফোনে ভিকটিমের নাম ও ছবি সম্বলিত ভূয়া ফেইসবুক আইডি পাওয়া যায়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামি তার অপরাধের কথা স্বীকার করেছে। এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা রাজৈর থানায় একটি মামলা করেছেন। আমরা আসামিকে রাজৈর থানায় হস্তান্তর করেছি।’

 

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর