বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
১৯২

শিবচরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালন

প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৯  

শিবচর প্রতিনিধিঃ শিবচরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বুধবার সকাল ১১টায় শিবচর ফায়ার সার্ভিস ষ্টেশন কার্যালয়ে আলোচনা ও এক সচেতনতামূলক মহড়া অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা চেয়ারম্যান শামসুদ্দিন খান।
প্রধান অতিথির বক্তব্যে শিবচর উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান বলেন,'ফায়ার সার্ভিস মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে নিরলস ভাবে। আগুন নেভানো থেকে শুরু করে মানুষের বিপদে ফায়ারসার্ভিস সব সময় পাশে থাকছে।

শিবচর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আসাদুজ্জামান বলেন,'ফায়ার সার্ভিস জনকল্যাণে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। শিবচর উপজেলা ফায়ার সার্ভিস টিম এর ব্যতিক্রম নয়। অাগুন নেভানোসহ সকল দূর্ঘটনায় সাহায্যের জন্য ফায়ার সার্ভিস টিম ঝাঁপিয়ে পড়ে।'

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আওলাদ হোসেন খান, সহকারী পুলিশ সুপার(শিবচর সার্কেল) আবির হোসেন, শিবচর উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, শিবচর থানার ওসি আবুল কালাম আজাদ, শিবচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আঃ লতিফ মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো: সেলিম মিয়া।

এই বিভাগের আরো খবর