• বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী
১১৮

শিবচরে নিত্যপন্যের বাজারে প্রশাসনের মনিটরিং

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২১ মার্চ ২০২০  

শিবচর প্রতিনিধিঃ করোনা ভাইরাস ছড়িয়ে পড়ার অজুহাতে সংকট তৈরি করে কেউ যাতে দ্রব্য মুল্যের দামবৃদ্ধি ও নিত্য অপ্রয়োজনীয় দোকানপাট ব্যতিত অন্য দোকান খোলা না রাখতে পারে সেজন্য  শিবচর পৌর বাজারসহ উপজেলার অন্যানন্য বাজারে প্রশাসন কর্তৃক মনিটরিং করা হয়।

শনিবার (২১ মার্চ) সকাল ১১ টা থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামানের নেতৃত্বে নিত্য প্রয়োজনীয় খাদ্য দ্রব্যের বাজার দর নিয়ন্ত্রন শিবচর বাজার সহ আশেপাশের কয়েকটি বাজার ঘুরে দেখেন এবং দোকানে মুল্য তালিকা ঝুলিয়ে রাখার নির্দেশ দেন।

এ সময় তারা পৌরসভার শিবরায়ের কান্দি মোড় এলাকায় দোকান খোলা রাখার দায়ে তিন দোকান মালিককে পাঁচ হাজার টাকা করে জরিমান করা হয়। জরিমানাকৃত দোকান মালিকরা হলেন মোঃ ঠান্ডু খান,শহিদুল ইসলাম ও রাজ্জাক হাওলাদার।

জানা যায় কয়েকদিন ধরে করোনা ভাইরাস আতঙ্কে শিবচরে বাজারে কিছু অসাধু ব্যবসায়ী  চাল, ডাল, আটা, ময়দা, পেয়াজ, রসুন আদা, তেল, মসলাসহ নিত্য প্রয়োজনীয় পন্যর দাম বাড়িয়ে দেয়।এ সময় তারা পৌরসভা কর্তৃক প্রদেয় মুল্য তালিকা টানানো ও নিত্যপ্রয়োজনীয় দোকান ব্যতিত অন্যান্ন দোকান বন্ধ রাখা নিশ্চিত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান বলেন, আমরা প্রতিদিন প্রয়োজনীয় খাদ্য দ্রব্যের বাজার দর নিয়ন্ত্রন শিবচর বাজার সহ সকল বাজারে অভিযান পরিচালনা করবো।

এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন  শিবচর উপজেলা চেয়ারম্যান সামসুদ্দিন খান,শিবচর পৌর মেয়র আওলাদ হোসেন খান, উপজেলা সহকারী কমিশনার (ভুমি)রকিবুল হাসান,নির্বাহী মাজিস্ট্রেট আবদুল্লাহ আবু জাহের,সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) মোঃ আবির হোসেন,শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদসহ প্রমুখ।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর