• রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১১ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

মাদারীপুর দর্পন
৭৫

শিবচরে একাধিক উন্নয়নমূলক কাজের উদ্বোধন

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

শিবচর প্রতিনিধিঃ জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরীর পক্ষ থেকে শিবচরে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন করা হয়েছে। উপজেলা চেয়ারম্যান আ: লতিফ মোল্লা, উপজেলা প্রকৌশল বিভাগ ও আওয়ামীলীগ নের্তৃবৃন্দ এসকল উন্নয়নমূলক কাজ উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন। জানা যায়, গতকাল সোমবার সকাল থেকে দিনব্যাপী উপজেলা পরিষদ, শিবচর ও দ্বিতীয় খন্ড ইউনিয়নে বিভিন্ন উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

এদিন উপজেলা চত্ত্বরে থানা কম্পাউন্ড প্রভাতি সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মান কাজ, নন্দকুমার মডেল ইনস্টিটিউশন নির্মান কাজ, রিজিয়া বেগম মহিলা কলেজের নতুন ভবনের নির্মান কাজ, দ্বিতীয়খন্ড ইউনিয়নের মাদবরকান্দি ফকিরপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মান, বড় দোয়ালী খলিফাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মান, ৩ নং ওয়ার্ডের ভিপি আজাদের বাড়ি সংলগ্ন খালের উপর ২৪ ফুট দৈর্ঘ্যরে সেতু, শিবচর ইউনিয়নের উৎরাইল মুন্সীকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মান, উত্তর চরশ্যামাইল মোল্লাকান্দি সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মান, পৌরসভা সীমানা হতে সাদিপুর রাস্তা পর্যন্ত রতন মোল্লার বাড়ি সংলগ্ন খালের উপর ৩৬ ফুট দৈঘ্যের সেতু, ডিসি রোড শিরুয়াইল পাকা সড়ক হতে নমকান্দি সড়ক পর্যন্ত রাস্তার কামাল মোল্লার বাড়ি সংলগ্ন খালের উপর ২০ ফুট দৈর্ঘ্যরে সেতু উদ্বোধন করা হয়।

উপজেলা চেয়ারম্যান আ: লতিফ মোল্লা এসকল উন্নয়নমূলক কাজের উদ্বোধন ও ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

এসময় শিবচর পৌরসভার মেয়র মো: আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: আসাদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো: শাহজাহান মোল্লা, সাধারন সম্পাদক ডা: মো: সেলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান বিএম আতাউর রহমান, ফাহিমা আক্তার, উপজেলা প্রকৌশলী ইকবাল হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি ইলিয়াস পাশা, সাধারন সম্পাদক খায়রুজ্জামান খান প্রমূখ উপস্থিত ছিলেন।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর