• বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৬ ১৪২৭

  • || ০৬ জমাদিউস সানি ১৪৪২

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
আইনের শাসন সুসংহত করতে বিরোধী দলকেও গঠনমূলক ভূমিকা রাখতে হবে মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ একটানা ক্ষমতায় থাকার ফলে মানুষের উন্নয়ন করতে পারছি ডিজিটাল পদ্ধতিতে ভাতার টাকা সরাসরি পৌঁছাবে উপকারভোগীদের হাতে টিকা দেওয়ার সময় নেতাকর্মীদের ভূমিকা পালনের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘জাতির পিতার শিক্ষাকে পুঁজি করে অসহায় মানুষের পাশে আছি’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী
১৭১

র‌্যাব-৮ এর অভিযানে অটোভ্যান চোর চক্রের সক্রিয় ৩ সদস্য আটক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২৬ সেপ্টেম্বর ২০২০  

র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক সিনিয়র সহকারি পুলিশ সুপার জনাব মোঃ ইফতেখারুজ্জামান এর নেতৃত্বে গতকাল ২৫ সেপ্টেম্বর ২০২০ইং তারিখ সকাল আনুমানিক ১১.৩০ টার সময় মাদারীপুর জেলার সদর এবং রাজৈর থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে অটোভ্যান গাড়ি চোর চক্রের সক্রিয় ৩ সদস্য যথাক্রমে ১। সাদ্দাম পাটোয়ারী(৩২), পিতাঃ মৃত আবুল কাসেম পাটোয়ারী,  সাং-ওয়ারুক, থানাঃ শাহারাস্তি, জেলাঃ চাঁদপুর এ/পি সাং-চরমুগুরিয়া, থানাঃ মাদারীপুর সদর, জেলাঃ মাদারীপুর ২। আব্দুল শেখ(৩৫), পিতাঃ মৃত মবিন শেখ, সাং- গজারিয়া, ৩। আব্দুল রহমান(২০), পিতাঃ নজির খলিফা, সাং-তাঁতীকান্দা, উভয় থানাঃ রাজৈর, জেলাঃ মাদারীপুর’দের আটক করেন।

ঘটনার বিবরণে জানা যায় যে, গত ২৩/০৯/২০২০ ইং তারিখ মোঃ মোতালেব তালুকদার (৬০), পিতাঃ মৃত আঃ কাদের তালুকদার, সাং-মোস্তফাপুর, থানাঃ সদর, জেলাঃ মাদারীপুরের একটি ব্যাটারি চালিত অটোভ্যান চুরি হয় এবং এ সংক্রান্ত অভিযোগ প্রাপ্তিতে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্প ছায়া তদন্ত অব্যাহত রাখে। এরই মধ্যে গতকাল  ২৫ তারিখ ভোরে মোঃ মোতালেব তালুকদার এর প্রতিবেশী মোঃ মনির ভুইয়ার বসত বাড়ি হতে অটো ভ্যানগাড়ি চুরির সময় ১ নং আসামী সাদ্দাম পাটোয়ারী(৩২)কে গ্রামবাসী হাতেনাতে আটক করে।

ঘটনাস্থলে র‌্যাবের একটি টহল দল উপস্থিত হয়ে ১নং আসামীকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামী অটো ভ্যানগাড়িটি চুরি করতে এসেছিল বলে স্বীকার করে এবং এ সংক্রান্তে সন্দেহ ঘনীভূত হলে আরও জিজ্ঞাসাবাদে আসামী জানায় গত ২৩ তারিখ সে মোতালেব তালুকদারের গাড়িটি চুরি করে। আসামীর সাদ্দামের স্বীকারোক্তিমতে এবং গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্প এর আভিযনিক দল অভিযান পরিচালনা করে চক্রের সদস্য আব্দুল শেখ(৩৫), পিতাঃ মৃত মবিন শেখ, সাং- গজারিয়া, থানাঃ রাজৈর, জেলাঃ মাদারীপুর এবং ৩নং আসামী আব্দুল রহমান(২০), পিতাঃ নজির খলিফা, সাং-তাঁতীকান্দা, থানাঃ রাজৈর, জেলাঃ মাদারীপুরদ্বয়কে রাজৈর থানাধীন তাতীকান্দা এলাকা থেকে আটক করে।

এরপর তাদের স্বীকারোক্তি মধ্যে চোরাই ভ্যানগাড়িটি উদ্ধার করা হয়। এছাড়া সাদ্দামের কাছ থেকে একটি মাস্টার চাবি যা দিয়ে সব অটো ভ্যান গাড়ি চালানো যায় এবং তালাবদ্ধ ভ্যানগাড়ির তালা ও চেইন ভাঙ্গার কাজে ব্যবহৃত দুইটি লোহার তৈরি সূচালো রড জাতীয় ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। আসামীরা পরস্পর যোগসাজসে অবৈধভাবে লাভবানের উদ্দেশ্যে বিভিন্ন এলাকা হতে অটোভ্যান গাড়ি চুরি করে থাকে।আকটকৃত আসামীদেরকে মাদারীপুর সদর থানায় হস্তান্ত করা হয়েছে। এ সংক্রান্তে ভিকটিম নিজেই বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মাদারীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর