• রোববার   ২৪ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১১ ১৪২৭

  • || ১০ জমাদিউস সানি ১৪৪২

মাদারীপুর দর্পন
১০১

র‌্যাব-৮ অভিযান, বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ ২ জন গ্রেফতার

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০২০  

র‌্যাব-৮, বরিশাল, সিপিএসসি ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল আজ ১৫ ডিসেম্বর বরিশাল জেলার আগৈলঝাড়া থানা এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।

গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী মাদক জাতীয় দ্রব্য সরবরাহ করার জন্য দুইটি প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে গোপালগঞ্জ-কোটালিপাড়া-বরিশাল হতে পটুয়াখালী জেলার কুয়াকাটার উদ্দেশ্যে আসছে। প্রাপ্ত সংবাদের ভিত্তিতে র‌্যাবের আভিযানিক দলটি আনুমানিক ভোর রাত ৪টা ৫৫মিনিটে কৌশলগতভাবে বরিশাল জেলার আগৈলঝাড়া ফিলিং ষ্টেশনের সামনে চেকপোষ্ট বসিয়ে গাড়ী থামিয়ে তল্লাশি করতে থাকে। তল্লাশির সময় দুইটি সাদা রংয়ের প্রাইভেটকার চেকপোষ্টের সামনে আসলে গাড়ী থামানোর জন্য সংকেত প্রদান করে। গাড়ীর চালকদ্বয় সংকেত পেয়ে গাড়ী চেকপোষ্টের সামনে থামায়। তখন গাড়ীর চালকদ্বয় এর গতিবিধি দেখে সন্দেহ সৃষ্টি হলে উপস্তিত র‌্যাব সদস্য গাড়ি দুটির সন্নিকটে যায়। তখন গাড়ী হতে দৌড়ে পালানোর সময় সঙ্গীয় ফোর্স ঘেরাও পূর্বক ২ জন ব্যক্তিকে আটক করে।

আটককৃত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে তাদের নাম (১) মোঃ আজাহারুল ইসলাম বাবু(২৭), পিতাঃ মোঃ রিয়াজুল ইসলাম, সাং- দক্ষিণ বারপোতা, থানাঃ বেনাপোল পোর্ট এবং (২) মোঃ ফয়সাল মাহমুদ(২৩), পিতাঃ মোঃ শাহাজুল ইসলাম, সাং- বেনাপোল ভবের বেড়, থানা- বেনাপোল পোর্ট, সর্ব জেলাঃ যশোর বলে জানায়। পরবর্তীতে স্থানীয় জনসাধারণের উপস্থিতিতে ধৃত প্রাইভেটকার দুইটি তল্লাশি করে ৪৩৭ (চারশত সাইত্রিশ) বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রয়ের নগদ ২,৪০০/- টাকা উদ্ধার করা হয় এবং মাদক পরিবহনে ব্যবহৃত গাড়ী দুইটি জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদে ধৃত আসামীদ্বয় আরও স্বীকার করে যে, তারা যোগসাযোসে দীর্ঘ দিন যাবৎ দেশের বিভিন্ন এলাকা হতে ফেন্সিডিলের চালান সংগ্রহ করে বরিশাল জেলার বিভিন্ন থানা এলাকায় বিক্রয় করে আসছে। গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে বরিশাল আগৈঝাড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়।

অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর