• শনিবার   ২৩ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৯ ১৪২৭

  • || ০৯ জমাদিউস সানি ১৪৪২

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
১৫৩

রাজৈরে তরুণীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে যুবক আটক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২০  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর জেলার রাজৈরে তরুণীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগে শহিদুল ইসলাম(২৫) নামের এক যুবককে আটক করেছে মাদারীপুর র‌্যাব। সোমবার দিবাগত রাত পৌনে ১১ টার দিকে রাজৈর উপজেলার পূর্ব সরমঙ্গল গ্রামের একটি ভাড়া বাসা থেকে তাকে আটক করা হয়। আটককৃত শহিদুল রাজৈর উপজেলার বিষ্ণপুর এলাকার শাহাদাৎ হোসেনের ছেলে।

র‌্যাব সূত্র জানা গেছে, র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাত পৌনে ১১ টার সময় মাদারীপুর জেলার রাজৈর এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ শহিদুল ইসলামকে আটক করে।'

ঘটনার বিবরণে জানা যায় যে, গত বছরের সেপ্টেম্বর মাসে ভিকটিমের সাথে সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে এবং আসামী বিভিন্ন সময়ে ভিকটিমকে নানারকম চাপ এবং প্রলোভন দেখিয়ে অশ্লীলভাবে হোয়াটসএ্যাপ এবং ম্যাসেনঞ্জারে ভিডিও ফোনে অশ্লীলভাবে কথা বলতে বাধ্য করত। ভিডিও কলে কথা বলার সময় আসামী  ভিডিও কল গোপনে ধারণ করে ভিকটিমকে শারীরিক সম্পর্ক করতে চাপ প্রয়োগ করে।  ভিকটিম বিবাহ বর্হিভুত সর্ম্পকে জড়াতে না চাওয়া তার ধারনকৃত ছবি এবং ভিডিও সামাাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখায় এবং এক পর্যায়ে চলতি বছরের ১৬ নভেম্বর হোয়াটসআপের মাধ্যমে দুটি অশ্লীল ছবি পোষ্ট করে। এ ঘটনা হতে পরিত্রাণ পাওয়ার জন্য ভিকটিম সোমবার সকালে
মাদারীপুর ক্যাম্পের নিকট অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে রাতেই রাজৈর থানার সরমঙ্গল গ্রামের সাগর মেম্বার এর ভাড়া বাড়ি থেকে অভিযুক্ত মোঃ শফিউল ইসলামকে আটক করা হয়। এ সময় আটকৃত আসামীর নিকট হতে ১ টি এ্যান্ড্রয়েড মোবাইল ফোন ও ১ টি সীমকার্ড জব্দ করা হয়।

আটককৃত ব্যক্তিকে মাদারীপুর জেলার রাজৈর থানায় হস্তান্তর করা হয়েছে।  ঘটনার বিষয়ে ভিকটিম নিজেই বাদী হয়ে মাদারীপুর জেলার রাজৈর থানায় একটি মামলা দায়ের করে।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর