• বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৫ শা'বান ১৪৪১

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর আজ থেকে কঠোর অবস্থানে যাচ্ছে সেনাবাহিনী মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী
৬৭

রাজৈরে গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৬ মার্চ ২০২০  

মাদারীপুর প্রতিনিধিঃ
মাদারীপুরের রাজৈরে গাঁজাসহ রেপতি বালা (২৫) নামে এক মাদক ব্যবসায়ী আটক করেছে র‌্যাব-৮। বৃহস্পতিবার রাতে উপজেলার সুন্দিকুড়ি গ্রামে অভিযান পরিচালনা করে রেপতিকে আটক করা হয়।  সে একই এলাকার মৃত হরেন বালার ছেলে।

র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের আভিযানিক দলের কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে রাজৈর থানাধীন সুন্দিকুড়ি গ্রামে অভিযান পরিচালনা করে র‌্যাব। অভিযানে রেপতি বালাকে আটক করা হয়। পরে আটককৃত আসামীর কাছ থেকে ৪০ (চল্লিশ) গ্রাম গাঁজা এবং মাদক বিক্রয়ের কাজে ব্যবহৃত ১টি মোবাইল ও ১টি সীমকার্ড উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, আসামি একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার রাজৈর থানা এলাকায় গাঁজাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামীকে উদ্ধারকৃত গাঁজাসহ মাদারীপুর জেলার রাজৈর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে রাজৈর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর