বৃহস্পতিবার   ১৪ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৬ রবিউল আউয়াল ১৪৪১

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
২০৮৯

মাদারীপুরে স্কুলছাত্রীর অশ্লীল ছবি ফেইসবুকে, যুবক গ্রেপ্তার

প্রকাশিত: ৭ মার্চ ২০১৯  

মাদারীপুর প্রতিনিধি:
মাদারীপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এক স্কুলছাত্রীর অশ্লীল ছবি প্রকাশ করার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। গত বুধবার রাতে সদর উপজেলার ঘটমাঝি ইউনিয়নের তাতিবাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃত এনামুল মোল্লা (২৮) ঘটমাঝি ইউনিয়নের ঝিকরহাটি এলাকার মো. সিদ্দিকুর মোল্লার ছেলে। এনামুল পেশায় একজন মুদি দোকানী।
র‌্যাব-৮ এর ভাষ্য মতে, প্রায় তিন মাস আগে এনামুল এসএসসি পরীক্ষার্থী এক স্কুলছাত্রীর ছবি ও নাম ব্যবহার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ভূয়া একটি আইডি খোলে। ওই আইডি থেকে বিভিন্ন ধরণের অশ্লীল ও কুরুচিপূর্ণ ছবি ছড়িয়ে প্রকাশ করা হয়। এই ঘটনায় ক্ষুব্ধ স্কুলছাত্রী ও তার পরিবার আইনগত সহায়তার জন্য র‌্যাবের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোে করা হয়। এ সময় এনামুলের ব গর ভিত্তিতে তদন্ত করে ঘটনায় সতত্য পায় র‌্যাব। পরে অভিযান চালিয়ে এনামুলকে গ্রেপ্তার করে ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করা হয়। জব্দকৃত মোবাইলে ভুক্তোভোগী ওই স্কুলছাত্রীর নামসহ ছবি ও ভূয়া ফেইসবুক আইডিটি পাওয়া যায়।
র‌্যাব-৮ মাদারীপুর কোম্পানী অধিনায়ক ও অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন বলেন, ‘প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার এনামুল ঘটনার সাথে তার জড়িত থাকার কথা স্বীকার করে। তার মুঠোফোনটি জব্দ করা হয়েছে, তার আইডি ভুক্তোভোগী ওই স্কুলছাত্রীর নাম ও ছবি পাওয়া গেছে। গ্রেপ্তারকৃত আসামিকে মাদারীপুর সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এছাড়াও বৃহস্পতিবার সকালে ওই স্কুলছাত্রীর মা মাদারীপুর সদর থানায় বাদী হয়ে আইসি আইনে একটি মামলা দায়ের করেন।’

এই বিভাগের আরো খবর