• শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

  • || ১২ রবিউস সানি ১৪৪২

মাদারীপুর দর্পন
১৮৪

মাদারীপুরে র‌্যাবের হাতে বিদেশী বিয়ারসহ একজন আটক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৯ আগস্ট ২০২০  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে বিদেশী ৯ ক্যান বিয়ারসহ বিল্লাল হাওলাদার(৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৮। আটককৃত বিল্লাল মাদারীপুর সদরের ঝিকরহাটি এলাকার ইদরিস হাওলাদারের ছেলে।

গতকাল শনিবার রাতে মাদারীপুর সদরের উত্তর ঝিকরহাটি গ্রাম সংলগ্ন চোকদার বাড়ি মসজিদের রাস্তার সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ওই মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তার কাছ থেকে ২ ক্যান বিয়ার ও পরে তার দেয়া তথ্যমতে অপর সহযোগী তৌহিদ খানের(২৩) বাড়িতে অভিযান চালিয়ে আরো ৭ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করে র‌্যাব। তবে তৌহিদ খান টের পেয়ে আগেই পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয় নি।

র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব-৮, সিপিসি-৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দলের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তাজুল ইসলাম এবং সহকারি পরিচালক মোঃ রবিউল ইসলাম এর নেতৃত্বে শনিবার সন্ধ্যা ৭ টার দিকে সদর থানাধীন উত্তর ঝিকরহাটি গ্রামস্থ মোস্তফাপুর হইতে মাদারীপুর শহরগামী বিশ্বরোড হইতে চোকদার বাড়ি মসজিদ গামী রাস্তার সংযোগমুখ এলাকায় অভিযান পরিচালনা করে মোঃ বিল্লাল হাওলাদার (৩২)কে আটক করে। এসময় আটককৃত আসামীর নিকট হতে ২ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করা হয়, যার আনুমানিক বাজার মূল্য ১,২০০টাকা। পরে তার দেয়া তথ্য অনুযায়ী তার সহযোগী মধ্য খাগদী এলাকার মজনু খানের ছেলে তৌহিদ খানের বাড়িতে অভিযান পরিচালনা করলে ৭ ক্যান বিদেশী বিয়ার উদ্ধার করা হয়, যাহার আনুমানিক বাজার মূল্য ৪,২০০টাকা এসময় মোঃ তৌহিদ খান(২৩) পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

স্থানীয় লোকজনের বরাত দিয়ে র‌্যাব জানায়, আসামী মোঃ বিল্লাল হাওলাদার (৩২) এবং পলাতক আসামী মোঃ তৌহিদ খান(২৩) পেশাদার মাদক ব্যবসায়ী এবং তারা দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার সদর থানা এলাকায় বিদেশী বিয়ারসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। উদ্ধারকৃত বিয়ারসমূহ মাদারীপুর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার সদর থানায় আটককৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর