• বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৬ ১৪২৭

  • || ০৬ জমাদিউস সানি ১৪৪২

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
আইনের শাসন সুসংহত করতে বিরোধী দলকেও গঠনমূলক ভূমিকা রাখতে হবে মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ একটানা ক্ষমতায় থাকার ফলে মানুষের উন্নয়ন করতে পারছি ডিজিটাল পদ্ধতিতে ভাতার টাকা সরাসরি পৌঁছাবে উপকারভোগীদের হাতে টিকা দেওয়ার সময় নেতাকর্মীদের ভূমিকা পালনের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘জাতির পিতার শিক্ষাকে পুঁজি করে অসহায় মানুষের পাশে আছি’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী
২৫৫

মাদারীপুরে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৪ অক্টোবর ২০২০  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুর জেলার মস্তফাপুর হতে ১শত ৩৪ বোতল ফেনসিডিলসহ জহিরুল ইসলাম(১৯) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদারীপুর র‌্যাব ৮। রবিবার সকালে জেলার মস্তফাপুর বাসস্ট্যান্ড হতে তাকে আটক করা হয়েছে।

র‌্যাবের পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, র‌্যাব-০৮, সিপিসি-০৩ মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে মাদারীপুর জেলার সদর থানার মোস্তফাপুর বাসস্ট্যান্ড থেকে জহিরুল ইসলামকে আটক করে। এসময় তার কাছ থেকে১৩৪ বোতল ফেনসিডিল এবং মাদক ক্রয়বিক্রয়ের ব্যবহৃত ১ টি মোবাইল সেট জব্দ করে। আটককৃত জহিরুল ইসলাম ঠাকুরগাও জেলার রুহিয়া থানার চাপাতি গ্রামের শামসুদ্দিন মিয়ার ছেলে।

র‌্যাব সূত্রে জানায়, আটককৃত ব্যক্তি একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ পঞ্চগড়সহ উত্তরাঞ্চলের বিভিন্ন জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য ফেন্সিডিল ক্রয় করে  ফরিদপুর, মাদারীপুর ও বরিশাল জেলার বিভিন্ন এলাকায় উক্ত মাদকদ্রব্য অবৈধভাবে বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। আসামীকে উদ্ধারকৃত ফেন্সিডিলসহ মাদারীপুর জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার সদর মডেল থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

উপজেলা বিভাগের পাঠকপ্রিয় খবর