রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

মাদারীপুর দর্পন
২৮

মাদারীপুরে প্রথম বিভাগ ক্রিকেট লীগ-২০১৯ এর শুভ উদ্বোধন

প্রকাশিত: ৮ নভেম্বর ২০১৯  

 

মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় আচমত আলি খান স্টেডিয়াম মাঠে শুরু হয়েছে প্রথম বিভাগ ক্রিকেট লীগ-২০১৯। আজ শুক্রবার সকালে আনুষ্ঠানিকভাবে এই ক্রিকেট লীগের শুভ উদ্বোধন করা হয়েছে।
মাদারীপুর পৌর মেয়র ও ক্রিকেট কমিটির সভাপতি মোঃ খালিদ হোসেন ইয়াদ এর সভাপতিত্বে আয়োজিত টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ ওয়াহিদুল ইসলাম।
আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মাদারীপুর সদর উপজেলার চেয়ারম্যান ও ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক এডভোকেট ওবায়দুর রহমান খান, সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা নূরে আলম বাবু চৌধুরী, সাবেক পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা খলিলুর রহমান খান, মাদারীপুর ক্রিকেট ক্লিনিকের সাধারন সম্পাদক আমির বাবু, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারন সম্পাদক মোঃ গোলাম কবির, সাবেক জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় মফিজুর রহমান মুন্না, সহ-সাধারণ সম্পাদক মাদারীপুর জেলা ক্রীড়া সংস্থা ত্রিনাথ দাস সহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।জানা যায়, উক্ত টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশগ্রহন করেছেন।
উদ্বোধন শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দরা উদ্বোধনী খেলায় অংশগ্রহণকারী দুটি দলের খেলোয়াড়দের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

এই বিভাগের আরো খবর