রোববার   ২৬ জানুয়ারি ২০২০   মাঘ ১৩ ১৪২৬   ৩০ জমাদিউল আউয়াল ১৪৪১

মাদারীপুর দর্পন
১১৯

মাদারীপুরে গৃহবধুর আপত্তিকর ছবি ধারণের অভিযোগে যুবক আটক

প্রকাশিত: ১১ ডিসেম্বর ২০১৯  

মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরে গৃহবধুর আপত্তিকর অশ্লীল ছবি ধারণের অভিযোগে মোঃ নাসির ফরাজী (৩৫) নামে এক যুবক আটক করেছে র‌্যাব-৮। মঙ্গলবার রাত জেলার সদর থানাধীন আমিরাবাদ গ্রামস্থ ভূইয়া ইন কমিউনিটি সেন্টার এলাকায় থেকে তাকে আটক করা হয়। সে পিরোজপুরেরর মঠবাড়িয়া এলাকার মৃত আঃ সাত্তার ফরাজীর ছেলে।

র‌্যাব-৮ জানায়, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে আমিরাবাদ গ্রামস্থ ভূইয়া ইন কমিউনিটি সেন্টার এলাকায় অভিযান পরিচালনা করে সৌদি প্রবাসীর স্ত্রীর আপত্তিকর অশ্লীল ছবি ধারণ করার অভিযোগে মোঃ নাসির ফরাজীকে আটক করে। 

ঘটনার বিবরণে জানা যায় যে, মাদারীপুর জেলার সদর থানাধীন চর ব্রাহ্মানদি নিবাসী আনুমানিক দীর্ঘ ৪/৫ বছর যাবৎ সৌদি অবস্থানরত। উক্ত ভিকটিমের বাড়ী থেকে তার মামার বাড়ী নিকটবর্তী হওয়ায় সে নিয়মিত তার বাড়ীতে যাওয়া আসার সূত্র ধরে আনুমানিক ৬/৭ বছর পূর্বে উক্ত গৃহবধুর সাথে মোঃ নাসির ফরাজী(৩৫) অভিযুক্ত যুবকের পরিচয় ঘটে। এ পরিচয়ের সূত্র ধরে ভিকটিম তার মামার বাড়ীতে বেড়াতে এসে তার মোবাইলটি ভুলক্রমে রুমের সামনে চেয়ারের উপর রেখে গেলে অভিযুক্ত মোঃ নাসির ফরাজী(৩৫) কৌশলে ভিকটিমের মোবাইল ফোনটি নিয়ে ফোনের ভিতরে থাকা ভিকটিমের একান্ত গোপনীয় কিছু ছবি অভিযুক্ত মোঃ নাসির ফরাজী(৩৫) তার মোবাইলে নিয়ে নেয়।

উক্ত গৃহবধুর আপত্তিকর অশ্লীল ছবি অনলাইন ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিতো। এ ছাড়াও উক্ত গৃহবধুর কিছু আপত্তিকর অশ্লীল ছবি অনলাইন ফেইসবুকে ভূয়া আইডি খুলে ছড়িয়ে দেয় এবং ভিকটিমের প্রবাসী স্বামীকেও উক্ত আপত্তিকর অশ্লীল ছবি প্রেরণ করেন। উক্ত ঘটনা থেকে পরিত্রাণ পেতে ভিকটিমের পরিবার আইনগত সহায়তা চেয়ে র‌্যাব-৮, মাদারীপুর ক্যাম্পের নিকট লিখিত অভিযোগ দায়ের করলে র‌্যাব-৮, সিপিসি-৩, মাদারীপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ তাজুল ইসলাম এর নেতৃত্বে অদ্য ১০ ডিসেম্বর ২০১৯ ইং তারিখ ১৬.৩০ ঘটিকার সময় মাদারীপুর জেলার সদর থানাধীন আমিরাবাদ গ্রামস্থ ভূইয়া ইন কমিউনিটি সেন্টার এলাকায় হতে অভিযুক্ত মোঃ নাসির ফরাজী(৩৫)কে আটক করে। এ সময় তার নিকট হতে উক্ত আপত্তিকর অশ্লীল ছবি সম্বলিত মোবাইল ও মেমোরি কার্ড জব্দ করা হয়। আটককৃত আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করে। আটককৃত আসামীকে মাদারীপুর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়।

 

এই বিভাগের আরো খবর