বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

মাদারীপুর দর্পন
৬১

মাদারীপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০১৯  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে ইয়াবাসহ  মোঃ জামাল কাজী (৩৮) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৮ মাদারীপুর ক্যাম্পের সদস্যরা। শুক্রবার বিকেলে সদর উপজেলার দক্ষিণ খাগছাড়া গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করা হয়। সে সদর উপজেলার খৈয়ারডাঙ্গা এলাকার মৃত চান মিয়া কাজীর ছেলে।
র‌্যাব-৮ জানায়, গোপন সংবাদের মাধ্যমে র‌্যাবের আভিযানিক দলের স্কোয়াড কমান্ডার সহকারি পুলিশ সুপার মো আবুল কালাম আজাদের নেতৃত্বে দক্ষিণ খাগছাড়া গ্রাম এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে মোঃ জামাল কাজী ইয়াবাসহ হাতে নাতে আটক করে। এসময় আটককৃত আসামীর নিকট হতে ৫১ (একান্ন) পিস কথিত ইয়াবা ট্যাবলেট, মাদক বিক্রিত নগদ ৫০০ টাকা এবং মাদক বিক্রির কাজে ব্যবহৃত ১টি মোবাইল ফোন ও ২টি সীমকার্ড উদ্ধার করেন।

আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদ ও স্থানীয় লোকজনের নিকট হতে জানা যায় যে, ধৃত আসামী একজন পেশাদার মাদক ব্যবসায়ী এবং সে দীর্ঘদিন যাবৎ মাদারীপুর জেলার সদর থানা এলাকায় ইয়াবাসহ বিভিন্ন ধরনের অবৈধ মাদকদ্রব্য বিক্রয় কার্যক্রম চালিয়ে আসছে। ধৃত আসামীকে উদ্ধারকৃত ইয়াবাসহ মাদারীপুর জেলার সদর থানায় হস্তান্তর করা হয়। এ সংক্রান্তে মাদারীপুর জেলার সদর থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

এই বিভাগের আরো খবর