• বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৬ ১৪২৭

  • || ০৬ জমাদিউস সানি ১৪৪২

মাদারীপুর দর্পন
ব্রেকিং:
আইনের শাসন সুসংহত করতে বিরোধী দলকেও গঠনমূলক ভূমিকা রাখতে হবে মুক্তিযুদ্ধের চেতনায় চলচ্চিত্র নির্মাণের আহ্বান প্রধানমন্ত্রীর পরিবার নিয়ে দেখা যায় এমন সিনেমা তৈরি করুন: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ৫৭৮ একটানা ক্ষমতায় থাকার ফলে মানুষের উন্নয়ন করতে পারছি ডিজিটাল পদ্ধতিতে ভাতার টাকা সরাসরি পৌঁছাবে উপকারভোগীদের হাতে টিকা দেওয়ার সময় নেতাকর্মীদের ভূমিকা পালনের নির্দেশ প্রধানমন্ত্রীর ‘জাতির পিতার শিক্ষাকে পুঁজি করে অসহায় মানুষের পাশে আছি’ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৭১৮ আওয়ামী লীগ সরকারে আছে বলেই দেশ স্বনির্ভর হয়ে উঠছে: প্রধানমন্ত্রী
১৩৬

মাদারীপুরে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবসের আলোচনা সভা

মাদারীপুর দর্পন

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০২০  

মাদারীপুর প্রতিনিধিঃ মাদারীপুরে শ্রবণপ্রতিবন্ধীদের নিয়ে আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস উপলক্ষ্যে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ‘বাংলা ইশারা ভাষা প্রত্যেকের জন্য’ এই প্রতিপাদ্য বিষয় নিয়ে সারাদেশে ২৯তম আন্তর্জাতিক প্রতিবন্ধী দিবস এবং ২২তম জাতীয় প্রতিবন্ধী দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে মাদারীপুর জেলা বাক ও শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (৩ ডিসেম্বর) সকালে নতুন শহর এলাকায় সংগঠনটির কার্যালয়ে শতাধিক বাক ও শ্রবন প্রতিবন্ধীদের নিয়ে এ সভা অনুষ্ঠিত হয়। বাংলাদেশ জাতীয় বধির সংস্থা'র সিনিয়র সহ সভাপতি ও মাদারীপুর জেলা বাক ও শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সভাপতি শাহাদাৎ হোসেন হারু চৌধুরী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন।

সভায় অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর মেয়র খালিদ হোসেন ইয়াদ, মাদারীপুর জেলা বাক ও শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার সাধারণ সম্পাদক লিটন হাওলাদার, মাদারীপুর পৌর ছাত্রলীগ নেতা নোবেল বেপারী সহ সংস্থাটির নেতৃবৃন্দ। সভায় বক্তারা মাদারীপুর জেলা বাক ও শ্রবন প্রতিবন্ধী কল্যাণ সংস্থার বিভিন্ন উন্নয়নমূলক বিষয়ে আলোকপাত করেন।

এসময় দোভাষীর দায়িত্ব পালন করেন সংগঠনটির সদস্য কানিজ ফাতেমা। সভায় সাংবাদিক এবং গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মাদারীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর