বৃহস্পতিবার   ২৩ জানুয়ারি ২০২০   মাঘ ১০ ১৪২৬   ২৭ জমাদিউল আউয়াল ১৪৪১

মাদারীপুর দর্পন
৫৫

বঙ্গবন্ধু জন্ম না হলে যেমন বাংলাদেশ হতো না: চীফ হুইপ

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  


বংলাদেশ জাতীয় সংদদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী এমপি বলেছেন, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে পদ্মা ব্রীজের কাজ প্রায় শেষের দিকে। রেল-লাইনের টেন্ডারও আমাদের হয়ে গেছে। অল্প সময়ের মধ্যে আমরা এর সুফল পাবো। এবং জননেত্রী শেখ হাসিনার কারণে অনেক মেঘা প্রকল্প শিবচরে আসতেছে। বঙ্গবন্ধুর জন্ম না হলে যেমন,বাংলাদেশ হতো না।  শেখ হাসিনার জন্ম না হলেও  উন্নত বাংলাদেশ হতো না।
১১ জানুয়ারী শনিবার  দুপুরে মাদারীপুর শিবচরে ইলিয়াছ আহম্মেদ চৌধুরী অডিটোরিয়ামে  জেলা পরিষদ কর্তৃক গরীব  দুঃস্থ মহিলাদের মাঝে  সেলাই মেশিন  বিতরণ এবং ঐচ্ছিক তহবিল  থেকে মেধাবী ও গরীব ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 
এ সময় তিনি আরো বলেন, আগামী ১৮ ই জানুয়ারী মাননীয় স্পিকার মহদয় শিবচরে আসবে, এখানে একটি গুরুত্বপূর্ণ সেমিনার আমরা করবো। আগমী দিনের উন্নয়নের জন্য এই সেমিনারটাতে আমাদের একটা দিকনির্দেশনা থাকবে। ঐ দিনেই পৌরসভার অডিটোরিয়ামে বঙ্গবন্ধুর শত বার্ষিকীর অনুষ্ঠানের উদ্বোধন  মাননীয় স্পিকারের মাধ্যমে আমরা করবো।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, জেলা আ.লীগের সিনিয়র সহ সভাপতি মুনির চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আসাদুজ্জামান, শিবচর থানার ওসি সহ আ.লীগের  বিভিন্ন নেতৃবৃন্দ।
 

এই বিভাগের আরো খবর